সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড-৯০ এর আহ্বায়ক কমিটি গঠিত ঃ বেলাল আহ্বায়ক,জাহাঙ্গীর সদস্য সচিব

সীতাকুণ্ড-৯০ এর আহ্বায়ক কমিটি গঠিত ঃ বেলাল আহ্বায়ক,জাহাঙ্গীর সদস্য সচিব


সীতাকুণ্ড টাইমস ডেস্ক :
সীতাকুণ্ড উপজেলায় বিভিন্ন স্কুলের এস এস সি ব্যাচ ১৯৯০ এর শিক্ষার্থীদের নিয়ে গঠিত হয়েছে সীতাকুণ্ড-৯০ এর আহ্বায়ক কমিটি।
আজ সন্ধ্যায় সীতাকুণ্ডে পৌরসদরস্থ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মুরাদপুর ক্যাপ্টেন শামছুল হুদা স্কুলের ৯০ ব্যাচের ছাত্র কাজি সাদেকুল ইসলামের সভাপতিত্বেএবং মছজিদ্দা হাই স্কুলের ৯০ ব্যাচের ছাত্র সাংবাদিক মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি’র সঞ্চালনে মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন জাফর নগর অর্পণা চরণ স্কুলের ৯০ ব্যাচের ছাত্র বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ বেলাল।
সভায় আলোচনা রাখেন ভাটিয়ারী স্কুলের শাহরিয়ার চৌধুরী, মোঃ জাহাঙ্গীর আলম, লতিফুর স্কুলের প্রবীর দাস,কুমিরা স্কুলের রিদোয়ান,সীতাকুণ্ড স্কুলের আলমীর হোসেন, মাদাম বিবির হাট স্কুলের কাজী মোঃ দিদারুল আলম,বাঁশবাড়িয়া স্কুলের একরাম উল্লাহ নয়ন প্রমুখ ।

সভায় সর্বসম্মতিক্রমে জাফর নগর অপর্না চরণ উচ্চ বিদ্যালয়ের সাবেক ছাত্র বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ বেলাল হোসেনকে আহ্বায়ক এবং মছজিদ্দা উচ্চা বিদ্যালয়ের সাবেক ছাত্র বিশিষ্ট সাংবাদিক মোঃ জাহাঙ্গীর আলম বিএসসিকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। আহ্বায়ক কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হল যুগ্ম আহ্বায়ক বিশিষ্ট বীমাবিদ মোঃ নুরুল আবছার,অধ্যাপক কাজি সাদেকুল ইসলাম,বিশিষ্ট সমাজ সেবক হৃদওয়ান মিয়া,প্রবীর দাস,শাহরিয়ার চৌধুরী,নয়ন,গিয়াস উদ্দিন,হাজী দিদার,মোঃ আলমগীর । এছাড়া প্রত্যেক স্কুল থেকে একজন করে সদস্য করা হয়েছে ।

সভায় বক্তারা বলেন সীতাকুণ্ড উপজেলার সকল স্কুলের এস এস সি ১৯৯০ সালের ছাত্র ছাত্রীদের নিয়ে এই প্রথম সীতাকুণ্ড-৯০ গঠিত হয়েছে। আগামী কয়েক মাসের মধ্যেই সীতাকুণ্ডে ১৯৯০ এর বন্ধুদের নিয়ে একটি মিলন মেলা অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *