সংবাদ শিরোনাম
Home / পৌর সংবাদ / সীতাকুন্ডে আওয়ামীলীগ নেতাকে কুপিয়েছে সন্ত্রাসীরা

সীতাকুন্ডে আওয়ামীলীগ নেতাকে কুপিয়েছে সন্ত্রাসীরা

২৪ এপ্রিল,(সীতাকুন্ডsitakund lig pic টাইমস ডটকম)-
সীতাকুন্ডে সন্ত্রাসীরা দিন দুপুরে কুপিয়ে আহত করেছে এক আওয়ামীলীগ নেতাকে।
২৪এপ্রিল বুধবার হরতালের দ্বিতীয় দিনে সীতাকু-ে পৌর আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক মোফাক্কর চৌধুরী(৩৪) কুপিয়ে হত্যার চেষ্ঠা করেছে সন্ত্রাসীরা। এদিকে মোফাক্করের উপর হামলার প্রতিবাদে পৌরসদরে আওয়ামী যুবলীগ কর্মীরা বিক্ষোভ মিছিল করেছে। এসময় বেশ কয়েকটি ককটেল  বিস্ফোরন হলে বাজারের দোকানপাট বন্ধ হয়ে যায়। সাধারণ মানুষ আতংকে চারিদিকে ছুটতে থাকে। এসময় আওয়ামীলীগের কর্মীরা বিএনপি জামাতের বিরুদ্ধে শ্লোগান দিতে দেখা গেছে।
স্থানীয় সূত্রে জানাযায় বিকেল সাড়ে তিনটার সময় সীতাকু- সদরের মেরী স্টপস ক্লিনিকের সামনে ৪/৫ জনের একটি সন্ত্রাসী দল রাম দা নিয়ে মোফাক্করকে ধাওয়া করে। এসময় সে আত্মরক্ষার্থে পালিয়ে মেরী স্টপস ক্লিনিকে যাওয়ার চেষ্ঠা সন্ত্রাসীরা তাকে কুপিয়ে বাম হাত শরীর থেকে প্রায় বিছিন্ন করে ফেলে। পরবর্তীতে মুমূর্ষবস্থায় তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর তার শারিরীক অবস্থা আরো অবনতি হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার নিয়ে যাওয়া হয়েছে। ঘটনার পর আতঙ্কে দোকান-পাট বন্ধ করে দেয় স্থানীয় ব্যবসায়ীরা।
সীতাকু- উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল্লা আল বাকের ভূঁইয়া জানান, বিএনপি ও জামায়াত-শিবিরের কর্মিরা এ ঘটনার সাথে জড়িত। তার মোফাক্করকে হত্যা করার জন্য পরিকল্পিত ভাবে এ ঘটনা ঘটিয়েছে। এদিকে স্থানীয় বিএনপি নেতারা জানান শান্তিপূর্ণ হরতাল পালন হয়েছে সীতাকুন্ডে, শান্ত পরিবেশকে গোলাটে করতে এ হামলা হতে পারে। ব্যক্তিগত দ্বন্দ্বের কারনে এ ধরনের ঘটনা ঘটেছে।
পৌর আওয়ামীলীগের সেক্রেটার এ জে এম ভুঁইয়া লিটন এক প্রতিবাদ সভায়  আগামী ২৪ ঘন্টার মধ্যে হামলাকারীদের গ্রেফতারের দাবী জানান প্রশাসনের প্রতি।
সীতাকু মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সামিউল আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে তার উপর কেন হামলা করা হলো তা জানাতে পারেনি তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *