সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুন্ডে শিবির নেতা হত্যার অভিযোগে আওয়ামীলীগনেতা সাবেক উপজেলা চেয়ারম্যানসহ ২৭জনের বিরুদ্ধে মামলা

সীতাকুন্ডে শিবির নেতা হত্যার অভিযোগে আওয়ামীলীগনেতা সাবেক উপজেলা চেয়ারম্যানসহ ২৭জনের বিরুদ্ধে মামলা

আব্দুল্লাহ আল ফারুক,১১আগষ্ট (সীতাকুন্ড টাইমস ডটকম)-
সীতাকুন্ডে শিবির নেতা মোঃ মোশারফ হোসেনের হত্যার ঘটনায় সাবেক উপজেলা চেয়ারম্যানসহ আ.লীগ-যুবলীগের ২৭ জনকে আসামী করে গত রবিবার চট্টগ্রাম চীফ জুডিশিয়াল কোর্টে একটি হত্যা মামলা (নং-৪৪/১৪ইং) দায়ের করেছে চট্টগ্রাম উত্তর জেলা শিবিরের সেক্রেটারী রবিউল হোসেন।
মামলার বিবরনে জানা যায়, সীতাকুন্ড উপজেলার সৈয়দপুর ইউনিয়নস্থ কেদারখীল গ্রামের মৌলভী মাহমুদুল হকের ছেলে শিবির নেতা মোঃ মোশারফ হোসেন (২৪)কে তার বোনের বাড়ী থেকে ১৭জানুয়ারী’১৪ইং তোলে এনে ১৯ জানুয়ারী গুলি করে হত্যা করে টেরিয়াইল এলাকায় একটি জমিতে ফেলে রাখে। তার হত্যার ঘটনায় সীতাকুন্ড উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়া, বারৈয়াঢালা ইউপি চেয়ারম্যান ও আ.লীগ নেতা রেহান উদ্দিন রেহানসহ আঃলীগ, যুবলীগ, ছাত্রলীগের ২৭জনকে অভিযুক্ত করে চট্টগ্রাম চীফ জুডিশিয়াল কোর্টে একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলায় উল্ল্যেখ করা হয় তারা প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে জড়িত।
বিজ্ঞ ম্যাজিষ্ট্রেট কুদরত-এ-এলাহী প্রাথমিক শুনানি শেষে মামলাটি এফআইআর হিসাবে গণ্য করে ১৫ দিনের মধ্যে রিপোর্ট দাখিল করার জন্য সীতাকুন্ড থানার ওসিকে নির্দেশ প্রদান করেন। এব্যাপারে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দল্লাহ আল বাকের ভূঁইয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ মামলার সাথে আমার কোন সম্পৃক্ততা নেই এবং সম্পুর্ণ ষড়যন্ত্র মূলক ভাবে আমাকে জড়ানো হয়েছে। সীতাকুন্ড থানার অফিসার ইনচার্জ ইফতেখার হাসান জানান, কোর্টে মামলা হয়েছে শুনেছি। তবে আমার হাতে এখনো মামলার কপি এসে পৌছায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *