সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুন্ডে সাবেক আইজিপির গ্রামে পুলিশের তান্ডব ঃ সাংবাদিকও রেহায় পায়নি গণ গ্রেফতার থেকে ঃ আটক ৩০

সীতাকুন্ডে সাবেক আইজিপির গ্রামে পুলিশের তান্ডব ঃ সাংবাদিকও রেহায় পায়নি গণ গ্রেফতার থেকে ঃ আটক ৩০

police vansor picখায়রুল ইসলাম,১নভেম্বর (সীতাকুন্ড টাইমস ডটকম)-
সীতাকুন্ড পুলিশ বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে প্রায় অর্ধশতা ঘুমন্ত মানুষকে গ্রেফতার করেছে। এমনকি পুলিশের সাবেক আইজিপি বোরহান সিদ্দিকীর গ্রাম রহমত নগরেও পুলিশ অভিযানের নামে ঘরে ঢুকে ব্যাপক ভাংচুরসহ করার অভিযোগ পাওয়া গেছে। এসব অভিযান থেকে রেহায় পায়নি সাংবাদিকও। স্থানীয় সূত্রে জানা যায় গতকাল রাতে মুরাদপুর রহমত নগর গ্রামে মোল্লাবাড়ির কাসেম মোল্লার ঘরে পুলিশ দরজা ভেঙ্গে ঘরে কাউকে না পেয়ে ব্যাপক ভাংচুর করে। তারা অভিযোগ করেছে পুলিশ রান্নার চুলা সহ ভেঙ্গে চুড়মার করে ফেলে। সিরাজভুঁইয়া রাস্তার মাথায় রাতের গভীরে দোকান থেকে এমরান,খোকনকে পুলিশ আটক করে নিয়ে যায়। এছাড়া গ্রাম থেকে আকিব,হোসাইন,আমজাদ,হায়াছকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।
এদিকে পন্থিছিলা কেদারখীল গ্রামে নায়াদিগন্ত প্রতিনিধি সাংবাদিক নজরুলের বাড়িতে পুলিশে অভিযান চালিয়ে ২জনকে গ্রেফতার করে এসময় সাংবাদিক নজরুলকেও থানায় নিয়ে যায়। পরে পুলিশ রাতেই থাকে থানা থেকে ছেড়ে দেয়। একই এলাকা থেকে পুলিশ আবু হানিফ, আনোয়ার,সুমন,দেলোয়ার, মুসলিমকে আটক করে। সীতাকুন্ড পৌরসদরের আমিরাবাদ গ্রাম থেকে রুবেল, রাসেদ, রুবেলকে গ্রেফতার করে। এভাবে বিভিন্ন এলাকায় গ্রেফতার অভিযান চালিয়ে প্রায় অর্ধশত গ্রামের নিরীহ মানুষ ও ১৮দলের নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। বিএনপি নেতা জহুরুল আলম জহুর অভিযোগ করে বলেন সাধারণ মানুষ যখন আওয়ামীলীগ সন্ত্রাসীদের প্রতিরোধ করছে ঠিক তখনি পুলিশের আওয়ামীলীগের পক্ষ হয়ে গ্রামে গ্রামে অভিযানের নামে হামলা ভাংচুর করছে।
প্রতিবাদ ঃ সীতাকুন্ড সাংবাদিক ইউনিয়নের সেক্রেটারী দৈনিক নয়াদিগন্ত প্রতিনিধি নজরুল ইসলামকে পুলিশ রাতে ঘর থেকে আটক করে থানায় নিয়ে আসায় প্রতিবাদ জানিয়েছে সীতাকুন্ড প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ ফোরকান আবু,সেক্রেটারী মোঃ জাহাঙ্গীর আলম,বাংলাদেশ সাংবাদিক সমিতি সীতাকুন্ড উপজেলা শাখার সেক্রেটারী কাইয়ুম চৌধুরী,সীতাকুন্ড সাংবাদিক ইউনিয়ন সভাপতি খায়রুল ইসলাম, প্রেসক্লাবের সহ সেক্রেটারী সৌমিত্র চক্রবর্ত্তীসহ সাংবাদিক নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *