সংবাদ শিরোনাম
Home / পৌর সংবাদ / সীতাকুন্ড পুলিশের গ্রেফতার অভিযান : গাড়ি ভাংচুরের চেষ্টা

সীতাকুন্ড পুলিশের গ্রেফতার অভিযান : গাড়ি ভাংচুরের চেষ্টা

২৩ এপ্রিল (সীতাকুন্ড টাইমস ডটকম)-
সীতাকুন্ডে সারাদিন শান্তিপূর্ণ হরতাল চলার পর সন্ধ্যায় পুলিশ পাহারায় বেশ কয়েকটি ট্রাক চালাতে গিয়ে হরতাল সমর্থনকারীরা ফকিরহাট এলাকায় গাড়িতে ইট পাটকেল নিক্ষেপ করে। এ ঘটনাকে কেন্দ্র করে সীতাকুন্ড পুলিশ ফকিরহাট ও সিরাজভুঁইয়া রাস্তার মাথা এলাকায় অভিযান চালিয়ে নিরীহ প্রায় ৫/৬ লোকদের ধরে নিয়ে আসে। এ ব্যাপারে সার্কেল এ এস পি সৈয়দ ইকবাল আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,তাৎক্ষনিক আমরা ৩ ব্যাক্তিকে আটক করেছি,যাচাই-বাচাইয়ের পর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
এদিকে পুলিশ সন্ধ্যার পর সিরাজভুইয়া এলাকায় চায়ের দোকান থেকে ৪/৫জন দিনমজুরকে আটক করে। এর মধ্যে থেকে কয়েকজনকে তাৎক্ষনিক ছেড়ে দিলেও সোহেল ও মোমিনকে নিয়ে যায় পুলিশ। স্থানীয়রা জানায় ফকির হাট এলাকায় যেন ১৪৪ ধারা জারি হয়েছে। পুলিশ যাকে পেয়েছে তাকেই ধরছে। এসময় উত্তেজিত জনতা কয়েকটি মোটর সাইকেল ভাংচুর করে। স্থানীয় এক ব্যবসায়ী জানায় পুলিশের সাথে গ্রেফতার অভিযানে অংশগ্রহন করায় এক নেতার মোটর সাইকেল ভাংচুর করে ধাওয়া করে। হামলার স্বীকার মেজবাহ উদ্দিন মিঠু জানায় ফকিরহাট এলাকায় হরতাল সমর্থনকারীরা আমার মোটর সাইকেল ভাংচুর করে আমার উপর হামলা চালাতে চেষ্ঠা কের।
পুলিশ র‌্যাব পাহারায় গাড়ি চালানোর সময় বেশ কয়েকটি স্থানে হরতাল সমর্থনকারীরা ইটপাটকেল মেরে প্রায় ১০/১২টি গাড়ি ভাংচুর করেছে বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *