সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুন্ড প্রেসক্লাবের মানববন্ধনে অবিলম্বে হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার না করলে কঠোর আন্দোলন

সীতাকুন্ড প্রেসক্লাবের মানববন্ধনে অবিলম্বে হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার না করলে কঠোর আন্দোলন

নিজস্ব প্রতিবেদক,২ডিসেম্বর(সীতাকুন্ড টাইমস)-
সীতাকুণ্ড প্রেসক্লাব-২
গত ২৭ ডিসেম্বর সীতাকুন্ড প্রেসক্লাবে সীতাকুন্ডের চিহ্ণিত সন্ত্রাসীরা পরিকাল্পিতভাবে হামলা, ককলেট নিক্ষেপ ও ভাংচুরের সঙ্গেঁ জড়িতদেরকে গ্রেফতার না করায় সীতাকুন্ড প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ আজ চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে এক মানববন্ধন ও প্রতিবাদ সভা ক্লাবের আহবায়ক এম হেদায়ের এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সীতাকুন্ড প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ ফোরকান আবু এর পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, চট্টগ্রাম সংবাদিক ইউনিয়নের সভাপতি সংবাদিক ও কবি এজাজ ইউছুফ, সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, সাবেক সাধারণ সম্পাদক সহিদুল হক চৌধুরী,সংবাদিক সাইফুল ইসলাম শিল্পী, সাংবাদিক এম সেকান্দার হোসাইন, ক্লাবের সদস্য সচীব সুমিত্র চক্রবর্তী, সাংবাদিক নজরুল ইসলাম, নির্দেশ বড়–য়া, দিদারুল হোসেন টুটুল, আব্দুল্লাহ আল ফারুক, আবুল খায়ের, কামরুল ইসলাম দুলু। উপস্থিত ছিলেন, সাংবাদিক কাইয়ুম চৌধুরী, জহিরুল ইসলাম, লিটন চৌধুরী, শেখ সালাউদ্দিন, ইব্রাহিম খলিল, খোরশেদ আলম, মীর মামুন সহ চট্টগ্রাম নগরীর ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক একাত্বার ঘোষনা করেছেন।
সীতাকুণ্ড প্রেসক্লাব-১
বক্তারা বলেন, গত ২৭ ডিসেম্বর সীতাকুন্ড প্রেস ক্লাবে হামলা ছিল পরিকল্পিত। হামলাকারীরা একজন স্বতন্ত্র প্রার্থীর উপর হামলার পাশাপাশি সাংবাদিকদেরকেও হামলার টার্গেট করেছিল। হামলাকারীরা মারতে না পেরে ক্লাবে ব্যাপক ভাংচুর করে ধীর দর্পে পালিয়ে যায়। থানায় মামলা দিলেও ওসি ইফতেখার হাসান আসামী না ধরে টাকার বিনিময়ে দফারফার প্রস্তাব দেয়, যা ন্যাক্কারজনক। বক্তারা অবিলম্বে উক্ত ওসির বদলী দাবী করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *