সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / ৩০ জানুয়ারী সীতাকুণ্ড পৌরসদর ব্যবসায়ী দােকান মালিক সমিতির নির্বাচন

৩০ জানুয়ারী সীতাকুণ্ড পৌরসদর ব্যবসায়ী দােকান মালিক সমিতির নির্বাচন

মুসলেহ উদ্দীন,সীতাকুণ্ড টাইমস ঃ

৩০শে জানুয়ারী ২০২১ সীতাকুণ্ড পৌরসদর ব্যবসায়ী দােকান মালিক সমিতির দশম কার্যকরী পরিষদ নির্বাচন।

ইতিমধ্যেই পৌরসদর বাজারে ব্যানার, পোস্টারে সাঁজিয়েছে প্রার্থীরা। রাস্তাসহ এবং বিভিন্ন স্থানে পোস্টার ঝুলিয়ে সৌন্দর্য্য মন্ডিত করা হয়েছে।
এ নির্বাচনকে ঘিরে প্রার্থীদের প্রচারণায় উৎসবের আমেজ চলছে পৌরসদর বাজারে। শেষ মুহুর্তে প্রার্থীদের প্রতীক নিয়ে সমর্থকদের স্লোগানে মু্খরিত পুরো বাজার।
নির্বাচন পৌরসদর বাজার কেন্দ্রিক হলেও সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রচার-প্রচারণার কমতি নেই। এ যেন জাতীয় নির্বাচনকেও হার মানাবে বলে মন্তব্য করছে বিভিন্ন শ্রেণী প্রেশার মানুষ।

ব্যবসায়িরা বলেন; সচেতন, অভিজ্ঞ এবং শক্তিশালী একটি পৌরসদর বাজার পরিচালনা কমিটি আমরা চাই। যারা নিঃস্বার্থ এবং অত্র বাজারের স্বার্থে উন্নয়নমুলক কাজ করবে। সীতাকুণ্ড পৌরসদর বাজারকে একটি মডেল শহরে রুপান্তরিত করবে। বাজারের সার্বিক উন্নয়নের কথা চিন্তা করে আমরা ভােটররা ভোট দিব। সৎ, নিষ্ঠাবান দায়িত্বশীল ব্যক্তিকে আমরা নির্বাচিত করবাে বলে জানান তারা।

সীতাকুণ্ড পৌরসদর ব্যবসায়ী দোকান মালিক সমিতির দশম
কার্যকরী পরিষদ নির্বাচনে ১২টি পদে অংশগ্রহন করছেন ২৯জন প্রার্থী এবং ৫টি ওয়ার্ডে সদস্য পদে প্রার্থী হয়েছেন ১৪জন।
বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ২জন।

সীতাকুণ্ড পৌরসদর ব্যবসায়ী মালিক সমিতির নির্বাচনে যারা প্রার্থী হলেন,
সভাপতি পদে সাইকেল মার্কা প্রতীকে প্রার্থী হলেন রেজাউল করিম বাহার, ছাতা প্রতীকে প্রার্থী হলেন এ.জে.এম হােসেন লিটন, চেয়ার প্রতীকে প্রার্থী হলেন মোঃ খােরশেদ আলম।
সিনিয়র সহ-সভাপতি পদে প্রার্থী হলেন হাঁস মার্কা প্রতীকে মােঃঅাকবর হােসেন, হরিণ মার্কা প্রতীকে মােঃ সাইফুল ইসলাম ও কলসী মার্কা প্রতীকে মোঃ আবুল কালাম।
সহ-সভাপতি পদে প্রার্থী হলেন গরুর গাড়ী মার্কা প্রতীকে মোঃ জহিরুল ইসলাম ও গৌরাঙ্গ বনিক।
সাধারণ সম্পাদক পদে প্রার্থী হলেন আনারস মার্কা প্রতীকে মোঃ শহীদুল ইসলাম ভুঁইয়া ও হারিকেন মার্কা প্রতীকে মোঃ বেলাল হােসেন।
সহ-সাধারণ সম্পাদক পদে প্রার্থী হলেন হাত পাখা মার্কা প্রতীকে হানিফ মাহমুদ আকিব, টেলিভিশন প্রতীকে তরিকতুল হক চৌধূরী, টেবিলফ্যান প্রতীকে মোঃ জিয়া উদ্দীন বাবলু ও আলমিরা প্রতীকে মােঃ মুসলিম উদ্দীন।
অর্থ সম্পাদক পদে প্রার্থী হলেন চশমা মার্কা প্রতীকে সুনন্দ ভট্রাচার্য্য সাগর ও সিলিং ফ্যান প্রতীকে মোঃ কামাল উদ্দীন।
সাংগঠনিক সম্পাদক পদে প্রার্থী হলেন দেয়াল ঘড়ি মার্কা প্রতীকে অজয় পাল নান্টু, মই প্রতীক শিবলু দাস ও তালা চাবি প্রতীকে মোঃ ওমর ফারুক সোহেল।
প্রচার সম্পাদক পদে প্রার্থী হলেন চাকা মার্কা প্রতীকে জাহাঙ্গীর আলম ও মাছ প্রতীকে সুকান্ত ভট্রাচার্য্য।
দপ্তর সম্পাদক পদে মোঃ মাসুদ চৌধুরী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
সহ-দপ্তর সম্পাদক পদে প্রার্থী হলেন মােরগ মার্কা প্রতীকে মােঃ সোহেল চৌধুরী, রিক্সা প্রতীকে মোঃ নাছির উদ্দীন ও গাভী প্রতীকে মোঃ ইকবাল হােসেন তারেক।
সমাজ কল্যাণ সম্পাদক পদে প্রার্থী হলেন বই মার্কা প্রতীকে মােঃ কামরুল হাসান ও ঘােড়া প্রতীকে শ্রীধাম চন্দ্র দে।
ক্রীড়া সম্পাদক পদে প্রার্থী হলেন ফুটবল মার্কা প্রতীকে রায়হানুজ্জামান চৌধুরী নাহিদ ও ব্যাডমিন্টন রেকেট প্রতীকে রন্জন দাস।
এছাড়া সদস্য পদ প্রার্থী হলেন যারা, ১নং সদস্য পদে মোঃ কামরুল ইসলাম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
২নং সদস্য পদে প্রার্থী হলেন কলম মার্কা প্রতীকে নিতাই দে রিপন, একতারা প্রতীকে মোঃ ইউসুফ অালী ও গ্লাস প্রতীকে মােঃ জাবেদ।
৩নং সদস্য পদে প্রার্থী হলেন অাপেল মার্কা প্রতীকে মােঃ আনােয়ার হােসেন, কাঁঠাল প্রতীকে মোঃ রেজাউল করিম হেলাল, বাল্ব প্রতীকে মোঃ বেলাল হােসেন ও ঘুড়ি প্রতীকে মোঃ নুর উদ্দীন পারভেজ।
৪নং সদস্য পদে প্রার্থী হলেন ময়না পাখি মার্কা প্রতীকে মোঃ ইত্তেফাক উদ্দীন, আম প্রতীকে মোঃ হেলাল উদ্দীন ও ঢোল প্রতীকে রতন সেন গুপ্ত।
৫নং সদস্য পদে প্রার্থী হলেন দোয়েল পাখি মার্কা প্রতীকে মোঃ আলা উদ্দীন, কমলা প্রতীকে সুভাষ চন্দ্র দাশ ও বাঘ প্রতীকে মােঃ আলী।

সীতাকুণ্ড পৌরসদর ব্যবসায়ী দােকান মালিক সমিতির আহবায়ক মোঃ মসিউদ্দৌলা বলেন; সুন্দর এবং সুষ্ট একটি নির্বাচনের লক্ষে অামরা সবধরনের অায়োজন সম্পন্ন করছি। এটি অরাজনৈতিক একটি সংগঠন। সীতাকুণ্ড বাজার পরিচালনা কমিটি করা লক্ষে অামরা অাহবায়ক কমিটি নির্বাচন পরিচালনা করবাে। অামরা সুন্দর একটি নির্বাচন উপহার দিতে পারবাে ইনশাঅাল্লাহ্। সুশৃংখলভাবে ভােট গ্রহন শেষ হবে।
যারা বিজয়ী হবেন তাদের হাতে বাজারের দায়িত্বভার তুলে দেয়া হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *