সংবাদ শিরোনাম
Home / জাতীয় / দেশ এক ক্রান্তিকাল অতিক্রম করছে: নবনির্বাচিত রাষ্ট্রপতি

দেশ এক ক্রান্তিকাল অতিক্রম করছে: নবনির্বাচিত রাষ্ট্রপতি

albd-hamid  ২৩ এপ্রিল (সীতাকুন্ড টাইমস ডটকম)- নবনির্বাচিত রাষ্ট্রপতি আবদুল হামিদ সম্মানের সঙ্গে বর্তমান রাজনৈতিক ক্রান্তিকাল উত্তরণে সিনিয়র রাজনৈতিক নেতৃবৃন্দসহ সকলের সহযোগিতা চেয়েছেন।

তিনি বলেন, ‘দেশ বর্তমানে এক ক্রান্তিকাল অতিক্রম করছে। আল্লাহ জানে, কি করে সম্মানের সঙ্গে দায়িত্ব পালন করতে সক্ষম হবো। এ ব্যাপারে আমি সকলের সহযোগিতা কামনা করছি।’

মঙ্গলবার সংসদের এলডি হলে তাকে দেয়া এক সংবর্ধনায় রাষ্ট্রপতি এই আহ্বান জানান।

দেশের চলমান কঠিন সময় সম্মানের সঙ্গে সফলভাবে উত্তরণে রাষ্ট্রপতি হিসেবে আবদুল হামিদ সকল সিনিয়র নেতা, সংসদ সদস্য ও জাতীয় সংসদের সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের সর্বোচ্চ সহযোগিতা চেয়েছেন।

সাবেক স্পিকার এবং বর্তমান নির্বাচিত রাষ্ট্রপতি আবদুল হামিদ বলেন, ‘গত ৪২ বছর ধরে আমি সংসদে রয়েছি। আপনাদের সকলকে বিদায় জানানো আমার জন্য অত্যন্ত বেদনাদায়ক।’

রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় এবং সর্বশেষ স্পিকারের দায়িত্ব পালনে সফলতার জন্য মর্যাদাপূর্ণ স্বাধীনতা পদক-২০১৩ গ্রহণ উপলক্ষে জাতীয় সংসদ এবং সংসদ সচিবালয় এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

ভারপ্রাপ্ত স্পিকার শওকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সংবর্ধনা অনুষ্ঠানে সংসদ সদস্যদের মধ্যে সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদ, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ ও সুরঞ্জিত সেনগুপ্ত, চিফ হুইপ উপাধ্যক্ষ আবদুস শহীদ, হুইপ সাগুপ্তা ইয়াসমিন এবং মঈন উদ্দিন খান বাদল বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *