সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / বাড়বকুন্ডে আটক বিএনপি নেতাকে মহিলারা ছিনিয়ে নিল

বাড়বকুন্ডে আটক বিএনপি নেতাকে মহিলারা ছিনিয়ে নিল

সাইফুল ইসলাম, ১৬জানুয়ারী(সীতাকুন্ড টাইমস ডটকম)-
সীতাকুণ্ডে গ্রেফতারের মুহূর্তে এক বিএনপি নেতাকে র‌্যাবের হাত থেকে ছিনিয়ে নিয়েছে এলাকার মহিলারা। এ সুযোগে র‌্যাবের হ্যান্ডকাপসহ পালিয়ে গেছেন বদি আলম নামের এ নেতা। তিনি বাড়বকুন্ড ইউনিয়নের ৪ নং ওয়ার্ড বিএনপির সেক্রেটারি।
আজ বৃহস্পতিবার সকাল ৯টায় এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে সাদা পোশাকধারী র‌্যাবের চার সদস্য বাড়বকুণ্ড ইউনিয়নের বিএনপি নেতা বদি আলমকে আটক করতে যায়। এ সময় তিনি বাড়ির পার্শ্বে রোদ পোহাচ্ছিলেন। র‌্যাব সদস্যরা আটক করে হ্যান্ডকাপ পরিয়ে দিলে তিনি চিৎকার করতে থাকেন। এ সময় আশপাশের বাড়ির নারী-পুরুষ এসে র‌্যাবের সঙ্গে ধস্তাধস্তির মাধ্যমে বদি আলমকে ছিনিয়ে নেয়। ছাড়া পেয়েই বদি আলম হ্যান্ডকাপ নিয়ে পালিয়ে যায়। এ খবর পেয়ে পোশাকধারী তিন গাড়ি র‌্যাব-পুলিশ পুরো গ্রামে তল্লাশি চালিয়েও বদি আলমকে আটক করতে পারেনি।
জানা গেছে, র‌্যাব সদস্যরা ইউনিয়ন পরিষদের চকিদারকে দিয়ে বদি আলমের পরিবারের কাছে খবর পাঠিয়েছে অন্তত হ্যান্ডকাপটি যেন ফেরত দেওয়া হয়। তবে দুপুরে কে বা কারা ইউনিয়র পরিষদের সামনে হ্যান্ডকাপটি রেখে যায় বলে জানান পরিষদের সচিব জুয়েল ।
সীতাকুন্ড থানার ওসি ইফতেখার হাসান জানান. এ ব্যাপারে আমরা কিছু জানি না। র‌্যাবের অভিযান সম্পর্কে আগে আমাদের জানানো হয় না। কাউকে আটকের পর তারা পুলিশে সোপর্দ করে।
র‌্যাব-৭ চট্টগ্রাম (সীতাকুন্ড ক্যাম্প) কর্মকর্তা মেজর রহমান জানান, আমাদের হাত থেকে পালিয়ে যায়নি। আমরা তাকে ধরার চেষ্টা করছিলাম সে পালিয়ে গেছে। এর বেশি কিছু না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *