সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন সীতাকুণ্ড উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা জিয়াউল কাদের

জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন সীতাকুণ্ড উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা জিয়াউল কাদের

কামরুল ইসলাম দুলু: সততা, আন্তরিকতা ও দক্ষতার সাথে কর্মক্ষেত্রে দায়িত্ব পালনে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ জাতীয় শুদ্ধাচার পুরস্কার ২০২৩ পেলেন চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার জিয়াউল কাদের।

মঙ্গলবার (২২ আগষ্ট) সকালে জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে আয়োজিত সম্মাননা প্রদান অনুষ্ঠানে জাতীয় শুদ্ধাচার পুরস্কার হিসেবে সম্মাননা ক্রেস্ট, সনদ ও নগদ অর্থ উপহার তার হাতে তুলে দেন পরিবার পরিকল্পনা চট্টগ্রাম বিভাগীয় গোলাম মোঃ আজম। এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম পরিবার পরিকল্পনা উপ-পরিচালক মোহাম্মদ আবুল কালামসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

৩৮তম বিসিএসের পরিবার পরিকল্পনা ক্যাডারে নিয়োগপ্রাপ্ত জিয়াউর কাদের সীতাকুণ্ড উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার হিসেবে যোগদানের আড়াই মাসের মাথায় মাঠ পর্যায়ে শৃঙ্খলা থেকে শুরু পরিবার পরিকল্পনা সেবা, মা ও শিশু সেবা, কিশোর-কিশোরী সেবা, প্রসবোত্তর, প্রসব পরবর্তী সেবা ও উপজেলা পর্যায়ের ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের সংস্কার কাজের উন্নয়ন, উপস্থিতির উপর স্মার্ট মনিটরিং ব্যবস্থা প্রয়োগে অবদান ও সততার পুরস্কার স্বরূপ জাতীয় শুদ্ধাচার (সংশোধিত) নীতিমালা (২০২১) অনুযায়ী শুদ্ধাচার পুরস্কারে ভূষিত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *