সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / বুধবার মিরসরাই উপজেলা নির্বাচন ঃ আওয়ামীলীগের ২ ,বিএনপির একক প্রার্থী

বুধবার মিরসরাই উপজেলা নির্বাচন ঃ আওয়ামীলীগের ২ ,বিএনপির একক প্রার্থী

মিরসরাই প্রতিনিধি,১৮ ফেব্রুয়ারী(সীতাকুন্ড টাইমস ডটকম)-
আগামীকাল শুরু হচ্ছে মিরসরাই উপজেলা নির্বাচন । চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মো. গিয়াস উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান এবং চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সহসম্পাদক নুরুল আমিন। ভাইস চেয়ারম্যানে লড়ছেন বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য ফেরদৌস হোসেন আরিফ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনায়েত হোসেন নয়ন এবং খৈয়াছরা বিএনপির সভাপতি মাঈন উদ্দিন মাহমুদ। মহিলা ভাইস চেয়ারম্যানে মাঠে আছেন বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রেহানা আক্তার, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমত আরা ফেন্সী ও চট্টগ্রাম উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের যুব ও মহিলা বিষয়ক সম্পাদক ইয়াসমিন শাহীন কাকলী।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, এবার এখানে মোট ভোটার ২ লাখ ৭৩ হাজার ৩৩৯ জন। ভোটগ্রহণে দায়িত্ব পালন করবেন ৯৬ প্রিজাইডিং, ৭৯১ সহকারী প্রিজাইডিং ও ১৫৮২ জন পোলিং অফিসার। এছাড়া সার্বক্ষণিক দায়িত্বে থাকবেন ৪ নির্বাহী ম্যাজিস্ট্রেট। ভোটকেন্দ্র ৯৬টি। এগুলোর মধ্যে ৪৫টিকে বিভিন্ন পর্যায়ে ‘ঝুঁকিপূর্ণ’ হিসেবে চিহ্নিত করেছে প্রশাসন। আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে পুলিশ ও আনসারের পাশাপাশি মাঠে থাকছে বিজিবি, র‌্যাব ও সেনাবাহিনী।

উপজেলা সহকারী রিটার্নিং অফিসার মুহম্মদ আশরাফ হোসেন ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আব্দুস ছালেক জানান, নির্বাচনী সময়ে ভোটকেন্দ্র ও আশাপাশের এলাকায় নিশ্ছিদ্র নিরাপত্তার সব প্রস্তুতি নেওয়া হয়েছে। অবাধ ও সুষ্ঠু নির্বাচন হবে এখানে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *