সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / বড়দারোগার হাটে স্কেল উদ্বোধনকালে যোগযোগ মন্ত্রী ওবাইদুল কাদের || বিরোধী দলকে সংসদে এসে রাজনৈতিক সমস্যা সমাধান করতে হবে ||

বড়দারোগার হাটে স্কেল উদ্বোধনকালে যোগযোগ মন্ত্রী ওবাইদুল কাদের || বিরোধী দলকে সংসদে এসে রাজনৈতিক সমস্যা সমাধান করতে হবে ||

কাইয়ুম চৌধুরী, ১ জুন (সীতাকুন্ড টাইমস ডটকম)Sitakund scle Photo times
যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশের রাজনৈতিক অস্থিরতা মারাত্মক ক্ষতি হচ্ছে। দেশের উন্নয়ন বাধাগ্রহস্থ হচ্ছে। বৃষ্টি ও রাজনৈতিক অস্থিরতায় চার লেইনের কাজ অনেক পিছিয়ে পড়েছে। হরতালে উন্নয়ন চারলেনের কাজ বন্ধ থাকে। গাড়ী ও যন্ত্রপতি ভাংচুরের ভয়ে। চার লেইনের কাজ হরতাল আওতামুক্ত রাখার প্রয়োজন। ইতিমধ্যে সাতটি পয়েন্টে চারলেনের কার্পেটিং কাজ উদ্বোধন করা হয়েছে এবং ৭০ কিঃমিঃ কার্পেটিং কাজ সম্পন্ন হয়েছে। অর্থের কোন সমস্যা নেই। আগের বাজেটেও ছিল আগামী বাজেটেও বরাদ্ধ হচ্ছে। মন্ত্রী আরো বলেন, ওজন স্কেলের কার্যকারিতা থাকলে মহাসড়কের স্থায়ীত্বতা বাড়বে দূর্ঘটনা রোধ হবে। দেশের রাজস্ব বাড়বে। স্কেলে দূর্নীতি হয়রানী প্রতিরোধে পরিবহন মালিক সমিতির দুইজন প্রতিনিধি রাখার অনুমোদন দেয়া হচ্ছে এবং স্থানীয় এমপি এবিএম আবুল কাসেমকে মহাসড়কসহ স্কেল তদারকীর দায়িত্ব পালনের আহ্বান জানান। তিনি আরো বলেন, বিরোধী দলের রাজনৈতিক সমস্যা সমাধান জরুরী তাই বিরোধী দলকে সংসদে স্বীকারের মাধ্যমে আলোচনায় একমাত্র সমাধান সম্ভব। তিনি বিরোধীদলকে সংসদে আসার আহ্বান জানান।
যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের ১ জুন শনিবার সীতাকু-ের বড়দারোগাহাটস্থ ডাউন লাইনের ওজন (স্কেল) উদ্বোধনকালে উপরোক্ত বক্তব্য রাখেন। মন্ত্রী এর আগে সিটি গেইট কদমরসুল এলাকায় চারলেনের কার্পেটিং কাজ উদ্বোধন করেন।
এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ বাণিজ্য মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম আবুল কাসেম এমপি। স্কেলের ঠিকাদার রিংগম এর ম্যানিজিং ড্রাইরেক্টর মোহাম্মদ হোসাইন জয়, মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ গিয়াস উদ্দিন, সীতাকু- উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহম্মদ শাহীন ইমরান, সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল মামুন, এএসপি ইকবাল আলী, সড়ক ও জনপদ এর সহকারী প্রকৌশলী রবিউল হোসেন, বাংলাদেশ সড়ক পরিবহন ফেডারেশনের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান রেহান উদ্দিন রেহান, আওয়ামীলীগ নেতা ইসমাইল হোসেনসহ পরিবহন সমিতির নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *