সংবাদ শিরোনাম
Home / গ্রাম-গঞ্জ / সীতাকুণ্ডে তুচ্ছ ঘটনায় চুরিকাঘাতে যুবক আহত

সীতাকুণ্ডে তুচ্ছ ঘটনায় চুরিকাঘাতে যুবক আহত

download
সীতাকুণ্ড টাইমস ডেস্ক ঃ
সীতাকুণ্ডে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের চুরিকাঘাতে এরফানুল করিম রিপন (২৯) নামে এক যুবক মারাত্বকভাবে আহত হয়েছে। আহত যুবক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। রবিবার সকাল ১১টায় পৌরসদরের দক্ষিন মহাদেবপুরস্থ মৌলভীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। সে একই এলাকার সুলতান কেরানীর বাড়ির মরহুম নুরুল করিমের ছেলে। এ ঘটনায় আহতের ভাবী ফারহানা বাদী হয়ে সীতাকুণ্ড থানায় একটি মামলা দায়ের করেছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, বাড়ির পার্শ্ববর্তী নিজের দখলীয় রেলওয়ে খালে মাছ চাষের জন্য খালের ময়লা আবর্জনা পরিস্কারের কাজ করছিলেন রিপন ও তার শ্রমিকরা। এসময় স্থানীয় নজরুল ইসলাম সেলিম তার দলবলসহ ঘটনাস্থলে এসে কাজ বন্ধে রিপনকে অকথ্য ভাষায় গালমন্দ করতে থাকেন। এতে উভয়ের মধ্যে বাকবিতন্ডার সৃষ্টি হয়। একপর্যায়ে সেলিম তার হাতে থাকা ধারালো চুরি দিয়ে অর্তকিত ভাবে রিপনের পিঠ, বুকসহ শরীরের বিভিন্ন স্থানে এ্যালোপাথারি কুপিয়ে মারাত্বকভাবে আহত করে পালিয়ে যায়। ঘটনার পর স্থানীয়রা আহত রিপনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু আহতের অবস্থা সংকটাপন্ন হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
সীতাকু- মডেল থানার দায়িত্বরত ডিউটি অফিসার উপ-পরিদর্শক মো.ইলিয়াছ বলেন, এ ঘটনায় অভিযুক্ত সেলিমসহ জড়িতদের বিরুদ্ধে আহত রিপনের ভাবী বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *