সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুণ্ডে লা্য়লা বেগম মেমোরিয়াল বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

সীতাকুণ্ডে লা্য়লা বেগম মেমোরিয়াল বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

esa.রিতা আক্তার,২১ডিসেম্বর(সীতাকুণ্ড টাইমস)- সীতাকুণ্ডে লায়লা বেগম মেমোরিয়্যাল স্কলারশিপ এগজ্যামিনেশন অনুষ্ঠিত হয়েছে। সীতাকুণ্ড সরকারী আদর্শ উচ্চ বিদ্যালয়ে সকাল ৯টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হয়। ছোট দারোগারহাট হলি ক্রিসেন্ট ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালনায় অনুষ্ঠিত বৃত্তি পরীক্ষায় প্রায় ৯৫০জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে।
পরীক্ষার কেন্দ্র পরিদর্শন করেছে সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম এর সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যাংকার গিয়াস উদ্দিন,সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সেক্রেটারী ও সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সদন্য সচিব মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি ও কিন্ডারগার্টেন এর পরিচালক বৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন পরীক্ষা কমিটির সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম চৌধুরী,সেক্রেটারী রেজাউল করিম,পরীক্ষা নিয়ন্ত্রক আলহা্জ্ব কাজি সাদেকুল ইসলাম,প্রধান পরীক্ষক অধ্যাপক মোঃ মহিউদ্দিন,কেন্দ্র সচিব মাষ্টার দীপক সাহ, সদস্য ইব্রাহিম শিকদার।
১ম শ্রেণী থেকে ৫ম শ্র্রেনীর ছাত্র-ছাত্রীরা এ বৃত্তি পরীক্ষায় অংশগ্রহন করেছে। পরীক্ষার আয়োজক রেজাউল করিম জানান ৭ম বারের মত এবারও সুন্দর পরিবেশে বৃত্তি পরীক্ষার আয়োজন সমাপ্ত হয়েছে। কয়েক মাসের মধ্যে ফলাফল ঘোষনা করে সীতাকুণ্ড পৌরসদরে পুরস্কার প্রদান অনুষ্ঠান করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *