সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড বটতল এলাকায় পুলিশের সাথে ডাকাতের গুলিবিনিময়ে ডাকাত নিহত ২ পুলিশ আহত

সীতাকুণ্ড বটতল এলাকায় পুলিশের সাথে ডাকাতের গুলিবিনিময়ে ডাকাত নিহত ২ পুলিশ আহত

সীতাকুণ্ড টাইমস ডেস্ক
সীতাকুণ্ড বটতল এলাকায় পুলিশের সাথে গুলিবনিময়ে এক রোড ডাকাত নিহত হয়েছে। এসময় আহত হয়েছে ২ পুলিশ। ডাকাতের নাম মোঃ সামছুদ্দিন(৩৮)। তার বাড়ি উপজেলার বাড়বকু- মান্দারিটোলা সিপাহি বাড়ি এলাকার আবুল খায়েরের পুত্র এবং আহত ডাকাত মামুন বাড়বকু- নতুন পাড়া এলাকার আবুল হোসেনের পুত্র।
গত শনিবার রাতে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নূনাছড়া-ভুইয়ার বটতল নামক এলাকায় এ ঘটনা ঘটে। মডেল থানার ওসি(তদন্ত) মোঃ আফজল হোসেন নিশ্চিত করেন,‘নিহত ডাকাত কোপা সামসু ও তার দল অস্ত্র উদ্ধারে অভিযানকালে পুলিশকে গুলি ছোঁড়ে। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছোঁড়ে। নিহত ডাকাতের বিরুদ্ধে সীতাকু- থানায় খুন,ডাকাতিসহ বিভিন্ন মামলা রয়েছে।’
এ সময় আহত হয় মামুন(৩৮)নামে অপর এক ডাকাত গুলিবিদ্ধ হয়। মামুন সম্প্রতি রোড ডাকাতিকালে ট্রাক চালকের পা কেটে দিলে অতিরিক্ত রক্তক্ষরণে চালক নিহত হওয়ার ঘটনা মামলার আসামী।

এ বিষয়ে সীতাকু- থানার ওসি মো.দেলওয়ার হোসেন জানান,“নিহত ডাকাত কোপা সামসুর বিরুদ্ধে সীতাকু- থানায় ৮টি মামলা রয়েছে, ৩টি মামলার ওয়ারেন্টভুক্ত আসামী। অপরদিকে আহত ডাকাত মামুন ট্রাক চালক হত্যা মামলার অন্যতম আসামীসহ একাধিক মামলা রয়েছে। ডাকাতের গুলিতে আমাদের দুই পুলিশ কর্মকর্তা গুরুতর আহত হন।”

জানা যায়,উপজেলার বড় দারোগারহাট থেকে সিটি গেইট পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকু- অংশ। সন্ধ্যা হলেই এই অজ্ঞলের কিছু কিছু স্থানে শুরু হয় রোড ডাকাতিসহ নানাবিধ অপকর্ম। শনিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে রোড ডাকাত কোপা সামসু ও মামুনকে আটক পরবর্তী অস্ত্র উদ্ধারে অভিযানে যান। অভিযানকালে অপর ডাকাতরা বিষয়টি আচ করতে পেরে গুলি চালালে,পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। এ সময় একে অপরের গুলি বিনিময়ে পুলিশের উপ-পরিদর্শক আমির হামজা ও সহকারি উপ-পরিদর্শক রুবেল সরকার গুরুতর আহত হন এবং দুই ডাকাত গুলিবিদ্ধ হয়। পরে আহত পুলিশ কর্মকর্তাদের উদ্ধার করে সীতাকু- স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান এবং গুলিবিদ্ধ এক ডাকাতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন। অপর ডাকাত মামুনকে চমেকে ভর্তি করান। গুলিবিদ্ধ ডাকাত মামুনের বিরুদ্ধে সম্প্রতি বাড়বকু- বিদ্যুৎ অফিস সংলগ্ন বিপরীত পাশ এলাকায় মহাসড়কে এক ট্রাক চালককে পায়ের রগ কেটে দিলে অতিরিক্ত রক্ত ক্ষরণে মারা যাওয়ার অভিযোগে অভিযুক্ত আসামীসহ একাধিক মামলা রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি শট গান,চার রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্র চুরি,চাপাতি ও চাইনিচ কুড়াল উদ্ধার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *