সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুন্ডে গাছকাটার মামলায় সাবেক ছাত্রলীগ নেতা মোফাক্কর গ্রেফতার

সীতাকুন্ডে গাছকাটার মামলায় সাবেক ছাত্রলীগ নেতা মোফাক্কর গ্রেফতার

1(1)নিজস্ব প্রতিবেদক,১৮আগষ্ট(সীতাকুন্ড টাইমস ডটকম)-
সীতাকুন্ড পাহাড় থেকে এক রাতেই সাড়ে তিনশ গাছ কাটার একদিন পরই পুলিশ সাবেক ছাত্রলীগ নেতা মোঃ মোফাক্কর আলম চৌধুরীকে গ্রেফতার করে।
গত শনিবার গভীর রাতে একদল সন্ত্রাসী সীতাকুন্ড চন্দ্রনাথ পাহাড় থেকে একটি বাগান থেকে প্রায় সাড়ে তিনশ গাছ কেটে নিয়ে যায়। এ ঘটনায় বাগানের মালিক শাওন চৌধুরী সীতাকুন্ড থানায় অভিযোগ করলে পুলিশ সোমবার বিকাল ৫টায় সীতাকুন্ড মডেল থানার এস আই মোতালেব সীতাকুন্ড কলেজ এলাকার নিজ বাড়ী থেকে মোফাক্কর কে গ্রেফতার করে। এদিকে তাকে গ্রেফতার করার পর উভয় পক্ষের বৈঠকের মাধ্যমে সমঝোতার চেষ্ঠা চলছে বলে জানা যায়। এদিকে গ্রেফুতারকৃত মোফাক্কর এ প্রতিবেদককে জানায় তিনি বিগত ৩ মাসেও পাহাড়ে যায়নি। একটি কুচক্রী মহল তাকে ষড়যন্ত্র করে তাকে জড়িত করে পুলিশকে মিথ্যা তথ্য দিয়ে আমাকে আটক করায়। আমি গাছ কাটার সাথে কোন ভাবেই সম্পৃক্ত নই।
উল্লেখ্য গত শনিবার রাতে সীতাকুন্ড চন্দ্রনাথ ধাম পাহাড়ে সরকারী খাস জায়গায় গড়ে উঠা বাগানটির প্রায় সাড়ে ৩শত গাছ কেটে নিয়ে যায় সন্ত্রাসীরা। বাগানের মালিক শাওন চৌধুরী জানায় আট বছর ধরে তিনি ও তার ভাই পরিশ্রম করে বাগানটিতে ফলজগাছ সহ বিভিন্ন প্রজাতির গাছ লাগাই । কিছুদিন ধরে স্থানীয় কিছু সন্ত্রাসী বাগানটি ছেড়ে দেওয়ায় হুমকী ধমকী দিয়ে আসছিল। গত শনিবার রাতেই সন্ত্রাসী তাদের বাগানের ফলজ গাছসহ প্রায় সাড়ে তিনশ গাছ কেটেনিয়ে যায় এবং অনেক গাছ মাটি থেকে উপড়ে ফেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *