সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুন্ডে জামায়াতের হরতালের প্রথম দিনেই পুলিশের সাথে সংঘর্ষ ঃ পুলিশ সহ আহত ১০ ঃ গ্রেফতার ৪

সীতাকুন্ডে জামায়াতের হরতালের প্রথম দিনেই পুলিশের সাথে সংঘর্ষ ঃ পুলিশ সহ আহত ১০ ঃ গ্রেফতার ৪

hartal picনিজস্ব প্রতিবেদক,১৮ সেপ্টেম্বর (সীতাকুন্ড টাইমস ডটকম)-
জামায়াত নেতা কাদের মোল্লার ফাঁসির রায়ের বিরুদ্ধে ২দিনের হরতালের প্রথম দিনেই জামায়াত শিবির কর্মীদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে। এসময় পুলিশ পরিস্থিতিতে নিয়ন্ত্রনে আনার জন্য শাতাধিক রাউন্ড রাবার বুলেট ও কাদানে গ্যাস ছুড়েছে। পুলিশ শিবির সন্দেহ ৪জনকে গ্রেফতার করেছে। এদিকে পৌর জামায়াতের আমীর তৌহিদুল হক চৌধুরী বলেন শান্তি পূর্ণভাবে হরতাল পালানোর সময় পুলিশ আমাদের কর্মীদের উপর গুলি চালিয়েছে।
স্থানীয় সূত্রে জানাযায় সীতাকু- পৌরসভার দক্ষিণ বাইপাস সড়কে সকাল সাড়ে ১০টার সময় শিবিরের কর্মীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে হরতালের সমর্থনে পিকেটিং করার চেষ্টা করলে সীতাকু- সার্কেল এএসপি ইকবাল আলীর নেতৃত্বে অর্ধশতাধিক রাউন্ড গুলি করে। এসময় পুলিশসহ ১০ শিবিরের কর্মী আহত এবং স্থানীয় মহিলা জাহানারা, ছেমনারা, ফরহাদ, হাফিজুর রহমান হয়। এসময় শিবিরের কর্মীরা পুলিশের মুখোমুখি অবস্থান নিয়ে মহাসড়ক সংলগ্ন ভিতরের সড়কে টায়ারে আগুন ধরিয়ে দেয়।
এদিকে হরতালের সমর্থনে বাড়বকুন্ড,কুমিরা, মাদামবিবিরহাট এলাকায় পেকেটিং হয়েছে। এসময় হারতাল পালনকারীরা বেশ কয়েকটি গাড়ি ভাংচুর করেছে। পুলিশ জামায়াত সন্দেহ পৌরসদর থেকে একটি দোকান কর্মচারী ও এক গাড়ির হেলফারসহ ৪জনকে আটক করেছে।
সীতাকু- থানার ওসি বদিউজ্জামান বলেন, শিবিরের কর্মীরা পুলিশের উপর হামলা করার চেষ্টা করলে ১০/১৫ রাউন্ড ফাকা গুলি করে। তবে হতাহতের খবর পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *