সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুন্ডে ভাড়া বাসায় সিগারেটের আগুনে গ্যাস বিস্ফোরণ ঃ আগুনে ঝলসে গেল ২জন

সীতাকুন্ডে ভাড়া বাসায় সিগারেটের আগুনে গ্যাস বিস্ফোরণ ঃ আগুনে ঝলসে গেল ২জন

নিজস্ব প্রতিবেদক,১৫ আগষ্ট(সীতাকুন্ড টাইমস ডটকম)-
সীতাকুন্ড পৌরসদররের কাঁচাবাজার সংলগ্ন একটি ভবনে গ্যাসের আগুনে ঝলছে গেছে ২জনের শরীর। তাদেরকে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।
স্থানীয় সূত্রে জানাযায় সীতাকুন্ড পৌরসদরের কাঁচা বাজার সংলগ্ন নুর মঞ্জিলে শুক্রবার বিকাল ৬টায় গ্রীন সিটি অফিসের বাথরুমে সিগারেট খাওয়ার সময় বিকট শব্দে গ্যাসের পাইপ বিস্ফোরণ হয়। এতে খান ব্রাদার্সের মোঃ খান(৪২) ও আব্দুল করিম(২২) এর গায়ে আগুন লাগে। স্থানীয়রা তাৎক্ষনিক আগুন নিয়ন্ত্রনে আনে এবং ঝলছে যাওয়া ২জনকে দ্রুত উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করে। জানা যায় অফিসটিতে গ্যাস লাইনের পাইপ আগ থেকে ছিদ্র থাকায় সিগারেটের আগুনে বিস্ফোরণ ঘটে।
স্থানীয়রা ধারনা করছে ভবনটির ২য় তলায় ভাড়া রুমের পাকঘরের গ্যাস লাইন দিয়ে গ্যাস বের হচ্ছিল এসময় অফিসখুলে খান বাথরুমে সিগারেট ধরালেই এদুর্ঘটনা ঘটে। নুরনবীর মালিকানাধিন ৪তলা এ ভবনটি অনেকদিন আগে থেকে হেলে পড়েছে। ভবনটি ঝুকিপূর্ণ হলেও এটি বসবাস করছে শতাধিক মানুষ।
সীতাকুন্ড মডেল থানার ওসি তদন্ত মোঃ আমিনুল ইসলাম জানায় শুক্রবার ঐ অফিসটি সারাদিন বন্ধ থাকার পর বিকালে অফিস খুলেই খান নামের লোকটি সিগারেট খাওয়ার জান্য ম্যাচের খাটি ধরাতে গেলে আগুন লাগে। এতে খান ও অফিসের কেয়ারটেকারের গায়ে হালকা আগুন লাগে। তাদের অবস্থা আশংখামুক্ত বলে তিনি জানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *