সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুন্ডে শিবির নেতার জানাযা পড়ালেন গর্বিত পিতা ঃ ইসলামী আন্দোলন করার অপরাধে আমার ছেলেকে খুন করা হয়েছে

সীতাকুন্ডে শিবির নেতার জানাযা পড়ালেন গর্বিত পিতা ঃ ইসলামী আন্দোলন করার অপরাধে আমার ছেলেকে খুন করা হয়েছে

shibir-neta-pic-timesনিজস্ব প্রতিবেদক,২০ জানুয়ারী (সীতাকুন্ড টাইমস ডটকম)-
পিতার কাঁদে চড়ে চিরনিদ্রায় শায়িত হল শিবির নেতা মোশাররফ। গর্বিত পিতা মাওলানা মাহমুদুল হক নিজের ছেলের জানাযার নামাজ পড়ানোর পূর্বে উপস্থিত মুসল্লীদের বলেন আমার ছেলে কোন ডাকাত সন্ত্রাসী মাস্তান ছিলনা। ৫ওয়াক্ত নামাজ পড়ত আর ইসলামী আন্দোলন করত তার এই অপরাধের জন্য আজ মোশাররফকে গভীর রাতে ধরে নিয়ে নির্যাতন করে গুলি মেরে হত্যা করেছে । তিনি কান্নাজড়িত কন্ঠে তার ছেলের সাথীদের উদ্দ্যেশে বলল সকল মৃত্যুর চেয়ে শহীদি মৃত্যুই হল সেরা। রবিবার রাত সাড়ে ৮টায় শিবির নেতা মোশাররফের জানাযা নিজগ্রাম খেদারখীল জামে মসজিদ প্রাঙ্গনে হওয়ার পর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। শহীদের গর্বিত পিতা মাওলানা মাহমুদুলহক জানাযার ইমামতি করেন। মামলা,হামলা,গ্রেফতার ও গুম এর কারনে জানাযায় জামায়াত ও শিবিরের নেতৃবৃন্দরা উপস্থিত হতে পারেনি।
আইন শৃংখলা বাহিনী পরিচয়ে মিরসরাই মিঠাছড়া বোনের বাড়ি থেকে ফজরের নামাযের পূর্বে ধরে নিয়ে ১দিন একরাত পর শিবির নেতা মোশাররফের গুলিবিদ্ধ লাশটি তার বাড়ীর ২কিমি দূরে ফেলে দেওয়া হয়। খবর পেয়ে শিবির নেতার পিতা লাশটি শনাক্ত করে। মোশাররফ ৫ভাই ১ বোনের মধ্যে ৪র্থ । মামা বাবার আশা ছিল উচ্চ শিক্ষায় শিক্ষিত করবে ছেলেকে। কিন্তু এ আশাটি আর পূরণ করতে দেয়নি ঘাতকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *