সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুন্ডে ১৮ দলের মিছিলে পুলিশ বিজিবি’র হামলা:৩০গুলিবিদ্ধ,রেল ষ্টেশনে আগুন,রাস্তা অচল

সীতাকুন্ডে ১৮ দলের মিছিলে পুলিশ বিজিবি’র হামলা:৩০গুলিবিদ্ধ,রেল ষ্টেশনে আগুন,রাস্তা অচল

DSC01544সাইফুল ইসলাম,১৬ নভেম্বর(সীতাকুন্ড টাইমস ডটকম)-

সীতাকুন্ডে ১৮দলের মিছিলে পুলিশ বিজিবিগুলি চালিয়ে প্রায় ৩০জনকে গুলিবিদ্ধ করেছে। এসময় পুরোপৌরসদর রনক্ষেত্রে পরিনত হয়। স্থানীয় সূত্রে জানা যায় গতকাল বিকালে পৌরসভার সামনে বিক্ষোভ সমাবেশ শেষে মিছিল বের করার চেষ্ঠা করে এসময় পুলিশ মিছিলে বাধা দিলে দুপক্ষের মধ্যে সংঘর্ষ লেগে যায়।
সংর্ঘষে পৌর জামায়াতের আমীর তৌহিদুল হকসহ অন্তত ৩০ জন নেতাকর্মী আহত হয়েছে। পুলিশ বিজিবি এলোপাতাড়ি গুলি টিয়ার সেল ও রাবার বুলেট ছুঁেড়ছে। এতে অন্তত ১০ জন গুলিবিদ্ধ হয়েছে। এর মধ্যে জামায়াতের কারিমুল মাওলার অবস্থা আশঙ্কাজনক। প্রতক্ষ্যদর্শীরা জানায়, শনিবার সীতাকুন্ড সদরে ১৮ দলের সমাবেশ শেষে মিছিল বের হলে বিজিবি পুলিশ কোন ধরণের উস্কানি ছাড়াই হামলা ও গুলি চালায়। এবং মিছিল ছত্রভঙ্গ করে দেয়। এসময় নেতাকর্মীরা ইটপাটকেল নিক্ষেপ করে পুলিশ বিজিবিকে ধাওয়া দেয়। মিছিলে হামলা খবর ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ জনতা সীতাকুন্ড ফকিরহাট, বাড়বকুন্ড, কুমিরা ফৌজদারহাটসহ বিভিন্ন এলাকার শতাধিক গাড়ি ভাংচুর ও পাংচার করে এবং এলাপাতাড়ি করে দিয়ে মহাসড়কে অবরোধ করে রাখে রাত পর্যন্ত। এসময় অর্ধশত যানবাহন ভাঙচুর এবং ২০/২৫টি বাস ট্রাক প্রাইভেট কারে আগুন দিয়েছে। বিক্ষোব্ধ কর্মীরা ভাটিয়ারী রেল ষ্টেশনে আগুন দেয়।
সংর্ঘষে আহত সীতাকুন্ড পৌর জামায়াতের আমীর তৌহিদুল, মুরাদপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মহরম আলী, বাড়বকুন্ড বিএনপি নেতা ইউসূফ নিজামীর নাম জানাগেছে।
সীতাকুন্ডে ইউএনও শাহীন ইমরান জানান, বিএনপি জামায়াতে কর্মীরা আইন শৃংখলা বাহিনীর উপর হামলা চালালে পুলিশ প্রতিরোধ করেছে। বেশ কিছু পুলিশ আহত হয়েছে। নেতাকর্মীরা বিভিন্ন স্থানে সড়ক অবরোধ করে গাড়ি ভাঙচুর করেছে। পুলিশ এবং বিজিবি পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে।1453228_629822860411741_614294376_n

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *