সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুন্ড এক সন্তানের জননীকে জবাই করে হত্যা

সীতাকুন্ড এক সন্তানের জননীকে জবাই করে হত্যা

কামরুল ইসলাম দুলু ,১২সেপ্টেম্বর(সীতাকুণ্ড টাইমস)- সীতাকুন্ড উপজেলার দুর্গম এলাকা জঙ্গলছলিমপুরে এক সন্তানের জননী ও গার্মেন্টস কর্মী মোছাম্মৎ শাহানাজ বেগম (২৮) কে জবাই করে হত্যা করেছে দূর্বত্তরা। শনিবার বিকাল পাঁচটায় পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

সীতাকুন্ড থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, কুমিল্লা জেলার দাউতকান্দি থানার তালাকপ্রাপ্ত এক সন্তানের জননী শাহানাজ বেগম জঙ্গল ছলিমপুর বসবাস করত। জীবিকা নির্বাহের জন্য চট্টগ্রাম একটি গার্মেন্টেসে তিনি চাকুরী করত। প্রতি সপ্তাহে বন্ধে দিনে তিনি জঙ্গলছলিমপুর তার মায়ের কাছে রেখে যাওয়া সন্তাকে দেখতে আসে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় তার সন্তানকে দেখে রাতে নিজ ঘরে ঘুমাতে যাই। এই সুযোগে দূর্বত্তরা রাত্রে শ্বাসরূদ্ধ পর জবাই করে নির্মম ভাবে হত্যা করে। গত কাল বিকালে স্থানীয়রা খবর দিলে সীতাকুন্ড থানার ওসি (তদন্ত) মোঃ কামাল লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করে ।

উল্লেখ্য যে, জঙ্গলছলিমপুর একটি অঘোষিত অপরাধ প্রবনিত এলাকা। গত একবছরে এখানে আনুমানিক দশজন হত্যা হয়েছে। অপরাধ দমাতে এখানে সীতাকুন্ড থানার একটি পুলিশ ফাঁড়ি করা হলেও অপরাধের কার্যক্রম কমেনি।
Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *