সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সুষ্ঠ নির্বাচন হলে জনগন জামায়াত সমর্থীত স্বতন্ত্র প্রার্থী জননেতা তাওহীদুল হক চৌধুরীকে মেয়র নির্বাচিত করবে-সীতাকুণ্ড জামায়াত

সুষ্ঠ নির্বাচন হলে জনগন জামায়াত সমর্থীত স্বতন্ত্র প্রার্থী জননেতা তাওহীদুল হক চৌধুরীকে মেয়র নির্বাচিত করবে-সীতাকুণ্ড জামায়াত

তাওহীদুল হকনিজস্ব প্রতিবেদক,২০ডিসেম্বর(সীতাকুণ্ড টাইমস)-
দেশে প্রথমবারের মত দলীয়ভাবে পৌরনির্বাচন হতে যাচ্ছে। এক্ষেত্রে দলীয় প্রার্থীর চেয়ে স্বতন্ত্র প্রার্থীরাও ভোট যুদ্ধে এগিয়ে। সীতাকু- আওয়ামীলীগ, বিএনপি,জাতীয় পার্টির পক্ষ থেকে মেয়র পদে দলীয় প্রার্থী দিলেও মাঠে রয়েছে ৩ প্রভাবশালী স্বতন্ত্র প্রার্থী।

সুষ্ঠ নির্বাচন হলে সীতাকুণ্ড পৌরবাসী স্বতন্ত্র প্রার্থী তাওহীদুল হক চৌধুরীকে মোবাইল ফোন মার্কায় ভোট দিয়ে মেয়র নির্বাচিত করবে বলে জানিয়েছেন উপজেলা জামায়াতের ভারপ্রাপ্ত আমীর আনোয়ার সিদ্দিক চৌধুরী। তিনি এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান শহীদ পারভেজ,বাবু ,আমিন,মোশাররফ,রাসেল ও ওসমান গনির রক্তে রঞ্জিত সীতাকু-ে এবার পৌরসভা নির্বাচনে পৌরবাসী মেয়র নির্বাচিত করবে শহীদের উত্তরসূরী জননেতা তাওহীদুল হক চৌধুরীকে। নেতৃবন্দরা আরও জানান বিগত উপজেলা নির্বাচনে পৌরসভায় জামায়াত সমর্থীত প্রার্থী প্রথম হয়েছে। কেন্দ্র দখল না করলে সীতাকু- পৌর নির্বাচনেও জামায়াত সমর্থীত প্রার্থী জয়লাভ করবে।
মেয়র
উপজেলা জামায়াত নেতৃবৃন্দরা সুষ্ঠনির্বাচন নিয়েও সংশয় প্রকাশ করছেন কারন, ইতিমধ্যে সরকারদলীয় সন্ত্রাসীরা মোবাইল ফোন মার্কার পাবলিসিটির গাড়ি আটকে রেখে মাইক্রোফোন ছিনিয়ে নিয়েছে। প্রচারনায় বাধা দিচ্ছে এলাকায় এলাকায়। জামায়াত নেতৃবৃন্দ প্রশাসনকে নিরপেক্ষ থেকে পৌরবাসীকে সুন্দর সুষ্ঠ নির্বাচন উপহার দিতে আহবান জানান।

এদিকে জামায়াত সমর্থীত স্বতন্ত্র মেয়র প্রার্থী তাওহীদুল হক এলাকায় স্বশরীরে গনসংযোগ করতে না পারলেও তার পক্ষে তার স্ত্রী কামরুজ্জাহান চৌধুরী, ছোট বোন তাওফিকুজ্জাহান চৌধুরী প্রতিদিন এলাকার সাধারণ মানুষদের নিয়ে গণসংযোগ করছেন।

মেয়র প্রার্থী তাওহীদুল হক জানান তিনি প্রায় প্রতিদিন ভোটারদের সাথে মতবিনিময় করছেন। তিনি আশাবাদ ব্যক্ত করেছেন সুষ্ঠ ও নিরেপক্ষ নির্বাচন হলে সীতাকু- পৌরবাসী তাকেই মোবাইল ফোন মার্কায় ভোট দিয়ে মেয়র নির্বাচিত করবেন। তিনি আরও জানান সে একজন মু্িক্তযোদ্ধা পরিবারের সন্তান। পৌরসদরের আমিরাবাদ গ্রামের বিশিষ্ট মুক্তিযোদ্ধা মাষ্টার বোরহান উদ্দিন চৌধুরী এর বড় ভাই এডভোকেট তফছির আহমদ চৌধুরীর বড় ছেলে তাওহীদুল হক চৌধুরী। তার মাতা সীতাকু- কলেজ রোডস্থ সম্ভ্রান্ত পরিবারে জন্ম গ্রহন করেন। নানা মৌলভী ফজলুল হক সীতাকু- উপজেলায় দীর্ঘদিন শিক্ষা অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন।

তার বিরুদ্ধে সরকার একটার পর একটা মিথ্যা মামলা দিয়ে তাকে জনগন থেকে দুরে সড়িয়ে রেখেছে। ২০১৩ সাল এর মাঝামাঝি সময়ে তিনি কারগার থেকে আসার পর সীতাকু-ের বাহিরে থাকলেও তার বিরুদ্ধে মামলা থেমে ছিলনা। বিশেষ করে ৩বছর পূর্বে তিনি মেয়র প্রার্থী হবেন বলে ঘোষনা দেওয়ার পর থেকে মামলার পরিমান বাড়তে থাকে ।
তিনি সীতাকু- ডিগ্রীকলেজ থেকে বিএ পাশ করার পর বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক কার্যক্রমে নিজেকে জড়িত রাখেন যার ফলশ্রুতিতে বাংলাদেশ সাংস্কৃতিক পরিষদ থেকে এওয়ার্ড প্রাপ্ত হন। তরুণ সমাজের কাছে রয়েছে তার ব্যাপক জনপ্রিয়তা।
তিনি আরও জানান মডেল সীতাকুণ্ড গড়ার লক্ষে তিনি সীতাকুণ্ডের জ্ঞানীগুনি শিক্ষিত সমাজ ও দানশীল ব্যক্তিদের সাথে নিয়ে সার্বজনিন কমিটি গঠন করে বাস্তব ভিত্তিক উন্নয়ন পরিকল্পনা গ্রহন করবেন।
মামলা বিষয়ক এক প্রশ্নের জবাবে এ প্রতিবেদককে তিনি জানান আমার জানামতে আমি সকল মামলার জামিন নিয়েছি এর পরও অজ্ঞাতে কোন মামলা থাকলে তা আইনগত ভাবে সমাধান করতে চেষ্ঠা করব।
12376067_150725048625212_2863897174106846345_n
নির্বাচন থেকে সড়ে দাড়াবে বা অন্য কাউকে সমর্থন দিবে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন-
তিনি নির্বাচন থেকে সরে দাড়ানোর প্রশ্নই আসেনা। বরং স্থানীয় সরকারী ও বিরোধীদলের অনেক নেতা কর্মী আমার পক্ষে কাজ করে যাচ্ছেন।
তার সকল কর্মী সমর্থক ও শুভাকাংখীদেরকে মেয়র নির্বাচনে তাকে মোবাইল ফোন মার্কায় ভোট দিয়ে বিজয়ী করতে আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *