BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড সোনাইছড়িতে ৪৫ জন রহিঙ্গা আটক

সীতাকুণ্ড সোনাইছড়িতে ৪৫ জন রহিঙ্গা আটক

সীতাকুণ্ড টাইমস ডেস্ক ঃ
সীতাকুণ্ডে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ৪৫ জন রহিঙ্গাকে আটক করেছে। পুলিশ জানায়, মঙ্গলবার রাতে সীতাকু- থানা পুলিশ গোপন সূত্রে জানতে পারে একদল রোহিঙ্গা সোনাইছড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের একটি ঘরে অবস্থান করে পার্শ্ববর্তী একটি বেসরকারি কারখানায় কাজ করছে। রাত সাড়ে ১২টার দিকে স্থানীয় বাসিন্দা মোবারকের একটি ঘর থেকে তাদের উদ্ধার করে পুলিশ।
সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) শামীম শেখ বলেন, উখিয়ার কতুংপালং রোহিঙ্গা ক্যাম্প থেকে পালিয়ে রোহিঙ্গারা সীতাকু-ের কেশবপুরের মোল্লাপাড়ার মোবারক সওদাগরের আশ্রয়ে আসে। তার ঘর থেকে ৪৫ রোহিঙ্গাকে আটক করা হয়েছে। অবৈধ অনুপ্রবেশের দায়ে তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়া তাদের আশ্রয়দাতাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি (ইন্টেলিজেন্স) সুমন বণিক।
বিএম কন্টেইনার ডিপোর ম্যানেজার মো. খালেদ বলেন, মো. মনসুর, মা এন্টারপ্রাইজ ও খাজা এন্টারপ্রাইজ নামে তিনটি ঠিকাদারী প্রতিষ্ঠান লেবার ডেলিভারি দিয়ে থাকে। সেখানে কোনো রোহিঙ্গা আছে কী না আমাদের জানা নেই। তিনি বলেন, কন্টেইনার ডিপোতে কাজ করার সময় কোনো রোহিঙ্গা আটক হয়নি। কারখানার বাহিরে রোহিঙ্গা আটক হলে তার দায়-দায়িত্ব কর্তৃপক্ষ নেবে না।
এব্যাপারে মডেল থানার ওসি তদন্ত মোঃ শামীম শেখ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,তাদেরকে আমরা আবার কক্সবাজার রহিঙ্গা ক্যাম্পে পাঠিয়ে দেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *