সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / অনলাইন ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে স্থানীয় এমপি দিদারুল আলম এর মতবিনিমিয়

অনলাইন ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে স্থানীয় এমপি দিদারুল আলম এর মতবিনিমিয়

DSC02330 নিজস্ব প্রতিবেদক,২৩ ডিসেম্বর(সীতাকুণ্ড টাইমস)- সীতাকু্ণ্ড কর্মরাত অনলাইন,প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন স্থানীয় সাংসদ আলহাজ্ব দিদারুর আলম। সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি বলেন সীতাকুণ্ডে সাংবাদিকরা স্বাধীন ভাবে কাজ করছে। জনপ্রতিনিধি ও সাংবাদিকরা মূলত সমাজসেবার কাজ করে যাচ্ছে।
সীতাকুণ্ডে কর্মরত সাংবাদিকদের জন্য তিনি একটি স্থায়ী ভবন নির্মানের আশ্বাস দিয়ে বলেন সাংবাদিকরা ঐক্যবদ্ধ থাকতে হবে। তিনি আরও বলেন সীতাকুণ্ড প্রতিষ্ঠিত সকল শিল্প প্রতিষ্ঠানে যোগ্যতানুযায়ী চাকুরী ও ব্যবসার সুযোগ সৃষ্টি করতে হবে। তিনি উত্তর সীতাকুণ্ডে একটি কলেজ এবং পৌরসদরে একটি স্কুল প্রতিষ্ঠা করারও ঘোষনা দেন।
আজ দুপর ১২টায় সীতাকুণ্ড প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল বাকের ভুঁইয়া,নবনির্বাচিত পৌর মেয়র আলহাজ্ব বদিউল আলম,আওয়ামীলীগ নেতা রায়হান উদ্দিন রেহান চেয়ারম্যান,মুজিবুল হক খন্দকার,চেয়ারম্যান শওকতআলী জাহাঙ্গীর,শ্রমিক নেতা নুর মোহাম্মদ,কাউন্সিলর জুলফিকার আলী মাসুদ শামিম,ছাত্রলীগ নেতা জাহেদ চৌধুরী ফারুখ প্রমুখ।
DSC02350
সীতাকুণ্ডে প্রেসক্লাবের আহ্বায়ক এম হেদায়েত এর সভাপতিত্বে ও সদস্য সচিব সৌমিত্র চক্রবত্তীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ফোকাস বাংলার সীতাকুণ্ড প্রতিনিধি সৈয়দ ফোরকান আবু,পরিবেশ সাংবাদিক ফোরামের সভাপতি এম সেকান্দর হোসাইন,সীতাকুন্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের যুগ্ম আহ্বায়ক যোগাযোগ নিউজ প্রতিনিধি কাইয়ুম চৌধুরী, সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সদস্য সচিক সীতাকুণ্ড টাইমস এর সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি,অনলাইন আমারদেশ প্রতিনিধি জহুরুল আলম জহুর প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *