সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / অনলাইন সাংবাদিক মামুনুর রশিদের আকদ অনুষ্ঠান সম্পন্ন

অনলাইন সাংবাদিক মামুনুর রশিদের আকদ অনুষ্ঠান সম্পন্ন

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
বিয়ের পিঁড়িতে বসলেন সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সদস্য, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম সীতাকুণ্ড শাখার ভারপ্রাপ্ত সভাপতি এবং ‘আমাদের ভাটিয়ারী’ পেইজের পরিচালক মামুনুর রশিদ (মামুন)।
আজ শুক্রবার (১৩ জুলাই) সীতাকুণ্ড উপজেলাধীন ভাটিয়ারী ইউনিয়নের খাদেমপাড়া গ্রামের শেখ আলীর বাড়ীর মোহাম্মদ শফিউল আলমের বড় মেয়ে শারমিন আক্তার ইভার সাথে পারিবারিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি।
মাদামবিবির হাট এলাকায় গতকাল শুক্রবার (১৩ জুলাই) বাদে আছর হযরত শাহজানিশাহ (রাঃ)মাওলানা জামে মসজিদে এই বিয়ের আকদ সম্পন্ন হয়েছে।
নববধূ শারমিন আক্তার ইভা বলেন, আমি সকলের কাছে দোয়া চাই, আমরা যেন সুখী হতে পারি।
সাংবাদিক মামুনুর রশিদ বলেন, আসলে হঠাৎ করে আক্দ অনুষ্ঠানের সিদ্ধান্ত নেওযায় এবং সময় স্বল্পতার কারণে অনেককে জানাতে না পারায় আমি আন্তরিকভাবে দুঃখিত।
এবং অনুষ্ঠানে উপস্থিতদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের পাশাপাশি সকলের নিকট দোয়া কামনা করেছেন তিনি।
এদিকে, এই নব দম্পতির শুভ পরিণয়ে শুভেচ্ছা জানিয়েছেন সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম (বিএসসি) এবং জাতীয় অনলাইন সংবাদমাধ্যম নিউজ ব্রডকাস্টিং সার্ভিস (এনবিএস২৪) এর চট্টগ্রাম ব্যুরো প্রধান রাকিবুর রহমান, এস এল গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ লোকমান,বিশিষ্ট শিল্পপতি মাহাবু আলম,মোহাম্মদ জামাল উদ্দিন,মোহাম্মদ ইমরান হোসেন লিটন, ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ নাজিম উদ্দীন,ইমামনগর গ্রামের ৮নং ওয়ার্ড মেম্বার আলমগীর হোসেন মাছুম,এবং মাবিয়া শিপ ব্রেকিং ইয়ার্ডের পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর আলমসহ আরও অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *