সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / আহার ভিক্ষুকদের জন্য ইফতারের আয়োজন করেছে সীতাকুণ্ড প্রেসক্লাবের মাঠে

আহার ভিক্ষুকদের জন্য ইফতারের আয়োজন করেছে সীতাকুণ্ড প্রেসক্লাবের মাঠে

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
এপ্রিল মাসের প্রথম শুক্রবার আজ।তাই সীতাকুণ্ডের স্বেচ্ছাসেবী সংগঠন আহার সীতাকুণ্ড প্রেসক্লাব মাঠে আয়োজন করেছে ইফতারের। আয়োজনে অংশ গ্রহণ করছে সীতাকুণ্ড পৌরসদরের শতাধিক অসহায় অভুক্ত নারী পুরুষ। শিশু বৃদ্ধ প্রতিবন্ধী অনেক নারী পুরুষ ইফতারে সামিল হয়েছে। স্বেচ্ছাসেবক হিসাবে কাজ করেছে সীতাকুণ্ড প্রেসক্লাবের নেতৃবৃন্দ। অভুক্ত মানুষের জন্য প্রতিমাসে আয়োজিত এই ব্যতিক্রমী উদ্যোগ দেখতে চট্টগ্রাম শহর থেকে ছুটে এসেছেন চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক দেব দুলাল ভৌমিক। তিনি এসময় উপস্থিত সাংবাদিকদের বলেন আহার একটি স্বেচ্ছাসেবী সংগঠন
। তার ৪বছর যাবত অসহায় অভুক্ত মানুষের খাদ্য নিয়ে পাশে দাঁড়িয়েছে।আমি আনন্দিত এমন একটি মহতী কাজের সাথে সীতাকুণ্ড প্রেসক্লাবে সাংবাদিকরা জড়িত। আমি চট্টগ্রাম প্রেসক্লাবের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন জানাচ্ছি। আমাদেরকে লিখালেখির পাশাপাশি মানবিক কাজে এগিয়ে আসতে হবে আমাদেরকে মানবিক মানুষ হিসাবে নিজকে তৈরির পাশি নতুন প্রজন্মকে মানবিক মানুষ হিসেবে প্রস্তুত করতে হবে।
এসময় উপস্থিত সাংবাদিকদের মাঝে বক্তব্য রাখেন সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সভাপতি আলহাজ্ব সেকান্দর হোসাইন। তিনি বলেন আহার একটি মানবিক প্রতিষ্ঠানে রুপ নিয়েছে। এই রমাজানে মাসে শতাধিক ভাসমান মানুষদের দাঁড়িয়ে ক্ষুধার্ত মানষদের আহার করাচ্ছে তা নিঃসন্দেহ মানবিক কাজ। প্রেসক্লাব নেতৃবৃন্দ সবসময় আহার এর পাশে থাকবে।
আহার এর প্রধান নির্বাহী সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সেক্রেটারি মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি জানান ২০২১সালে ৫ফেব্রুয়ারী থেকে সীতাকুণ্ড প্রেসক্লাব মাঠ থেকে শতাধিক অসহায় অভুক্ত মানুষকে খাওয়ানোর মাধ্যমে যাত্রা শুরু করে। মাসের ১ম শুক্রবার আমাদের এই মেজবানি আয়োজন করে আসছি ৪বছর দরে। এই আয়োজনে দেশ বিদেশে অনেকেই আমাদের আর্থিক সহযোগিতা করে আসছে আমরা তাদের কাছে কৃতজ্ঞ।
ইফতারের আয়োজন পরিদর্শন করতে এসে সীতাকুণ্ড সমাজ কল্যাণ ফেডারেশন এর সভাপতি লায়ন গিয়াস উদ্দিন বলেন সীতাকুণ্ডে আহার ভাসমান মানুষদের ক্ষুধা নিয়ে কাজ করছে ৪বছর ধরে। আল্লাহ তাদের এই মানবিক উদ্যোগ আরও সহজ করে দিবে ইনশাআল্লাহ।
আহার এর ইফতার অনুষ্ঠানে স্বেচ্ছাসেবক এর দায়িত্ব পালন করেন বিশিষ্ট ব্যবসায়ী খুরশেদ আলম,
সীতাকুণ্ড প্রেসক্লাবের সেক্রেটারি লিটন কুমার চৌধুরী, সাংবাদিক জহিরুল ইসলাম, নাছির উদ্দীন অনিক,নির্দেশ বড়ুয়া,জাহেদ চৌধুরী,কামরুল ইসলাম দুলু,হাকিম মোল্লা,নাছির উদ্দীন শিবলু,মুসলে উদ্দীন প্রমুখ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *