সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সন্দ্বীপে বিশতম এম হোসাইন বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন

সন্দ্বীপে বিশতম এম হোসাইন বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন

সাইফুল ইসলাম ইনসাফ, সন্দ্বীপ।

“শিশুদের জন্য হ্যাঁ বলুন” শ্লোগানকে সামনে রেখে আনন্দময় পরিবেশের মধ্য দিয়ে সন্দ্বীপের সর্ববৃহৎ বেসরকারী শিক্ষা বৃত্তি সংগঠন এম. হোসাইন শিশু মেধা বৃত্তি- ২০২৩ সালের বৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ ছাত্র- ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়।

৪ এপ্রিল বৃহস্পতিবার, সকাল ১১ টায় সন্দ্বীপ উপজেলা কমপ্লেক্স কম্পাউন্ডের কবি আব্দুল হাকিম পাবলিক অডিটোরিয়াম আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন – এম. হেসাইন বৃত্তি ‘ র পরীক্ষা নিয়ন্ত্রক রহিম মোহাম্মদ।

এম. হোসাইন বৃত্তি ‘ র পরীক্ষা সচিব ও সন্দ্বীপ প্রেস ক্লাবের সহ সভাপতি ইলিয়াস কামাল বাবু’ র সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – সন্দ্বীপ উপজেলা নির্বাহী অফিসাররিগ্যান চাকমা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – সন্দ্বীপ উপজেলা শিক্ষা অফিসার মো: খোরশেদ আলম।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াৎ করেন -সন্দ্বীপ উপজেলা কমপ্লেক্স জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মোহাম্মদ ইউসুফ।

এর পর স্বাগত বক্তব্য রাখেন – এম. হোসাইন শিশু মেধা বৃত্তি ‘ র পরীক্ষা নিয়ন্ত্রক ও সন্দ্বীপ প্রেস ক্লাবের সভাপতি রহিম মোহাম্মদ। অনুষ্ঠানে মোট ১৫৪ জন বৃত্তি প্রাপ্ত ছাত্র- ছাত্রীদের মাঝে ক্রেস্ট সনদ ও বৃত্তি ‘ র টাকা প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *