সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / কার হাতে বুঝিয়ে দিবেন উপজেলা চেয়ারম্যানের চেয়ারটি, অপেক্ষায় বর্তমান চেয়ারম্যান আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়া

কার হাতে বুঝিয়ে দিবেন উপজেলা চেয়ারম্যানের চেয়ারটি, অপেক্ষায় বর্তমান চেয়ারম্যান আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়া

কাইয়ুম চৌধুরী,১৪মার্চ (সীতাকুন্ড টাইমস ডটকম)-
কাল সীতাকু- উপজেলা পরিষদের নির্বাচন কে হারবেন কে জিতবেন শুধু অপেক্ষার পালা। রাত ১০/১২টার মধ্যে জনগনের রায় উপস্থাপন করবেন সহকারী রিটানিং অফিসার ইউএনও মুহম্মদ শাহীন ইমরান।
এদিকে বর্তমান উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়া অপেক্ষায় আছেন এই চেয়ারটি যোগ্যমান ব্যক্তির হাতে তুলে দেয়ার জন্য। তিনি প্রতিবেদককে জানান, গত পাঁচ বছর সততার সহিত তিনি দায়িত্ব পালন করে গেছেন। উপজেলাবাসী তার বিরুদ্ধে কোন প্রকার দূর্নীতির অভিযোগ উপস্থাপন করতে পারেননি। দলের সিদ্ধান্ত অনুযায়ী তিনি এবার নির্বাচনে প্রতিদ্বন্ধিতা থেকে বিরত রয়েছেন। তবে যারা নির্বাচিত হন সৎ ও যোগ্য ব্যক্তিকেই করবেন বলে তিনি আশাবাদ। সীতাকু- একটি গুরুত্বপূর্ণ উপজেলা প্রায় ৫‘শতাধিক শিল্প কারখানা রয়েছে এই উপজেলায়। এখানে উপজেলা চেয়ারম্যানের মত একটি গুরুত্বপূর্ণ পদ দূর্নীতিবাজ, ভূমি দস্যু ও অসৎ চরিত্রের কোন প্রার্থী নির্বাচিত হলে সীতাকু-বাসীর দুঃখের সীমা থাকবে না। সীতাকু-ে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ৬জন প্রার্থী রয়েছেন এদের মধ্যে যে কেউ ভাল একজনকে বেছে নিতে ভুল করবেন না জনগন। তাই তিনিও চান জনগনের সুখ-দুঃখে এগিয়ে আসবেন নিজের স্বার্থ না দেখে উপজেলার উন্নয়নে কাজ করে যাবেন এমনি একজনকে বেছে নিবেন বলে তিনি আশা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *