সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / কুমিরায় পানিতে ডুবে পুলিশের স্ত্রীর রহস্য জনক মৃত্যু

কুমিরায় পানিতে ডুবে পুলিশের স্ত্রীর রহস্য জনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক,৯সেপ্টেম্বর(সীতাকুন্ড টাইমস )-
সীতাকুন্ড ছোটকুমিরায় পানিতে ডুবে এক পুলিশের স্ত্রীর রহস্য জনক মৃত্যু হয়েছে। পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। স্থানীয় সূত্রে জানাযায় মঙ্গলবার সকাল ৭টায় ছোটকুমিরা মছজিদ্দা গ্রামের ঘোষ বাবুর বাড়ির পুকুরে গৃহবধু শিল্পীদে(২২)কে ভাসতে দেখে স্থানীয় লোকজন পুকুর থেকে উদ্ধার করে চট্টগ্রামের একটি ক্লিনিকে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

এসময় বাড়ির লোকজন শিল্পীর মৃত্যুর বিষয়টি তার মা-বাবাকে জানায়। মৃত্যুর খবর পেয়ে শিল্পীর মা-বাবা পটিয়া থেকে মেয়ের শুশুর বাড়িতে ছুটে আসেন। এসময় তারা শিল্পীর মৃত্যু রহস্যজনক মনে করে বিষয়টি পুলিশকে জানায়। খবর পেয়ে দুপুর ১২ টায় সীতাকুন্ড মডেল থানার এস আই আশরাফ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে প্রেরন করেন। পারিবারিক দাম্পত্য কলহের জের ধরে গৃহবধূ শিল্পীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন তার মা-বাবা। শিল্পীদের স্বামী কৃষ্ণ ঘোষ পুলিশের ডিবি অফিসে চাকুরী করে বলে জানা গেছে। শিল্পীর ৩বছরের একটি পুত্র সন্তান রয়েছে। শিল্পীর পরিবার জানায় তাকে নির্যাতন করে হত্যা করে লাশ পুকুরে ফেলে দিয়ে পানিতে ডুবে মারা যাওয়ার নাটক সাজিয়েছে স্বামীর পরিবার।
সীতাকু- মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার বলেন,“ পুলিশ ঘটনাস্থল থেকে গৃহবধুর লাশটি উদ্ধার করেছে। প্রাথমিকভাবে গৃহবধূর মৃত্যুর বিষয়টি রহস্যজনক মনে হওয়ায় লাশটি ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *