সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / চলো রক্ত দিয়ে জীবন বাঁচায় -সীতাকুণ্ড ব্লাড ডোনার্স সোসাইটির বর্ষপূর্তিতে বক্তারা

চলো রক্ত দিয়ে জীবন বাঁচায় -সীতাকুণ্ড ব্লাড ডোনার্স সোসাইটির বর্ষপূর্তিতে বক্তারা

সীতাকুণ্ড টাইমস ডেস্ক ঃ
চলো রক্ত দিয়ে জীবন বাঁচায় । সীতাকুণ্ডে ৯টি বছর যারা নিরলস ভাবে রোদ বৃষ্টি দিন রাত ছুটে চলছে রক্ত দিয়ে জীবন বাঁচানোর কাজে। আজ তাদের জন্ম দিনে ফুলেল শুভেচ্ছা জানিয়ে নেতৃবৃন্দকে বরণ করে নিল সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।
সীতাকুণ্ড পৌরসদরস্থ
স্বেচ্ছাসেবী সংগঠন সীতাকুণ্ড ব্লাড ডোনার্স সোসাইটির ৯ম বর্ষপূর্তি অনুষ্ঠান শুক্রবার (২৮ অক্টোবর) বিকেলে সীতাকুণ্ড মডার্ণ ক্যাফে মিলনায়তনে অনুষ্টিত হয়েছে।

তাদের বর্ষপূর্তিতে প্রথমে বর্ণাঢ্য র্ ্যালী . আলোচনা সভা, স্বেচ্চাসেবকদের সম্মাননা ও কেক কাটার মাধ্যমে সমাপ্তি ঘটে।
সংগঠনের সভাপতি জাহিদুল ইসলাম রুমন এর পরিচালনায় ও উপদেষ্টা সীতাকুণ্ড পৌর ব্যবসায়ি দোকান মালিক সমিতির সভাপতি রেজাউল করিম বাহার এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সীতাকুণ্ড সমিতির সাবেক সভাপতি,সীতাকুণ্ড হেলথ্ এন্ড এডুকেশন ট্রাস্ট এর প্রধান নির্বাহী বিশিষ্ট সমাজ সেবক লায়ন গিয়াস উদ্দিন ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট দানবীর ও সমাজসেবক হাজী মো. ইউছুফ শাহ,সীতাকুণ্ড ন্যাশনাল হাসপাতালের চেয়ারম্যান ও সীতাকুণ্ড ল্যাব ও ডায়াগনস্টিক সেন্টার সমিতির সভাপতি সাঈদ মিয়া, , সীতাকুণ্ড পৌরসদর ব্যবসায়ী দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ বেলাল হোসেন, সীতাকুণ্ড মডার্ণ হাসপাতাল লিঃ এর ম্যানেজিং ডিরেক্টর খালেদ মোশাররফ,সীতাকুণ্ড অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক ও সীতাকুণ্ড প্রেস ক্লাবের সাবেক সেক্রেটারী মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি, বেসরকারি সমাজ উন্নয়ন সংস্থা মনীষার প্রধান নির্বাহী এসএম আজমল হোসেনে,মডার্ন হাসপাতালের পরিচালক ইমাম হোসেন স্বপন প্রমুখ, শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের এডমিন আকতার হোসাইন এলিট ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে প্রধান অতিথি লায়ন গিয়াস উদ্দিন বলেন সামাজিক সংগঠন গুলো বিশেষ করে ব্লাড গ্রুপ গুলো ঐক্যবদ্ধ ভাবে কাজ করে সীতাকুণ্ডকে একটি মডেল হিসেবে তোলে ধরতে হবে। তিনি আরও বলেন সবাই একসাথে কাজ করলে সীতাকুণ্ডে কয়েক মাসের মধ্যেই একটি ব্লাড ব্যাংক স্থাপন করা সম্ভব।
অনুষ্ঠানের শেষে অতিথি ও সংগঠন নেতৃবৃন্দকে সম্মাননা প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *