সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / জাফরনগর উচ্চ বিদ্যালয়ের প্রবীন শিক্ষক সেলিম স্যার আর নেইঃ শনিবার সকাল ১১টায় জানাযা

জাফরনগর উচ্চ বিদ্যালয়ের প্রবীন শিক্ষক সেলিম স্যার আর নেইঃ শনিবার সকাল ১১টায় জানাযা

নিজস্ব প্রতিবেদক,১১এপ্রিল(সীতাকুন্ড টাইমস ডটকম)-
অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন সীতাকুণ্ডের সেলিম স্যার। জাফর নগর অপর্ণা চরণ উচ্চ বিদ্যালয়ের এই শিক্ষক লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে গত আড়াই মাসেরও বেশি সময় ধরে চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার রাত আটটা নাগাদ নগরীর একটি বেসরকারি ক্লিনিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহে —রাজেউন)। মুত্যকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। তিনি স্ত্রী দুই পুত্রসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। শনিবার সকাল এগারটায় সীতাকুণ্ডের পূর্ব লালানগর গ্রামের ভুঁইয়া বাড়ি প্রাঙ্গনে নামাজে জানাজা শেষে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
মোহাম্মদ সেলিম উদ্দীন ভুঁইয়ার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। জাফরনগর অপর্ণাচরণ উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্যদের সভাপতি স্থানীয় ইউপি চেয়ারম্যান এইচ এম তাজুল ইসলাম নিজামী এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন। তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন। স্কুলের শিক্ষকমন্ডলী ছাত্রছাত্রী ও কর্মচারীদের পক্ষ থেকে প্রধান শিক্ষক দীপক চৌধুরী এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন। বিবৃতিতে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানানো হয়েছে।
স্মরণ করা যেতে পারে, সীতাকুণ্ডের জাফর নগর অপর্ণাচরণ উচ্চ বিদ্যালয়ের খ্যাতনামা শিক্ষক মোহাম্মদ সেলিম উদ্দিন ভুঁইয়া কয়েকদিনের অসুস্থতা পরীক্ষা করাতে গিয়ে গত জানুয়ারী মাসে ভয়াল লিভার সিরোসিস রোগ ধরা পড়ে। চিকিৎসকেরা যত দ্রুত সম্ভব লিভার ট্রান্সপ্ল্যান্টেশন করানোর পরামর্শ দেন। দিল্লির এ্যাপোলো হাসপাতাল কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করলে তারা প্রায় আশি লাখ টাকা খরচ করে লিভার ট্রান্সপ্ল্যান্টেশন করা যাবে বলে জানায়। টাকার সংস্থান করে দিল্লি এ্যাপোলো হাসপাতালে গেলে সেখানে ট্রান্সপ্ল্যান্টেশন করা সম্ভব হয়নি। চিকিৎসকেরা সেলিমউদ্দিন ভুঁইয়াকে দেশে ফেরৎ পাঠান। তখন থেকে তিনি ঢাকা এবং পরবর্তীতে নগরীর একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসাধীন ছিলেন। গতরাত আটটায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সূত্র-হাসান আকবার পেসবুক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *