সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / ভাটিয়ারীতে বাস উল্টে যাত্রী নিহতঃ আহত ১০

ভাটিয়ারীতে বাস উল্টে যাত্রী নিহতঃ আহত ১০

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ

চট্টগ্রামের সীতাকুণ্ডে নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী বাস মহাসড়কের পাশে উল্টে পড়ে। এতে মো. বুলবুল আহমেদ (৬০) নামে এক বাসযাত্রী নিহত হয়েছে। আহত হয়েছেন বাসের ভেতরে থাকা আরও ১০ যাত্রী। শনিবার সকাল সাড়ে নয়টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ভাটিয়ারি ইউনিয়নের বিএম গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন বার আউলিয়া হাইওয়ে থানার উপপরিদর্শক দীপক।

নিহত বাস যাত্রী বুলবুল নেত্রকোনা জেলার কেন্দুয়া এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, চট্টগ্রামমুখী একটি যাত্রীবাহী বাস মহাসড়কের বিএম গেট এলাকা অতিক্রমের সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাশে থাকা স্ক্র্যাপ জাহাজের মালামালের ওপর উল্টে পড়ে। এ সময় বাসের নিচে চাপা পড়ে এক যাত্রী নিহত হোন। পুলিশ ও ফায়ার সার্ভিস লাশটি উদ্ধারের পাশাপাশি আহতদের উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠায়।

কুমিরা ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা মোহাম্মদ ফিরোজ মিয়া বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে বাসের নিচে আটকা পড়া যাত্রীদের উদ্ধারে কাজ শুরু করি। আধঘণ্টা প্রচেষ্টার পর নিহত এক যাত্রীর মরদেহ উদ্ধারের পাশাপাশি আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি।

বার আউলিয়া হাইওয়ে থানার উপপরিদর্শক দীপক বলেন, দুর্ঘটনায় নিহত বাস যাত্রীর মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ছাড়া ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত বাসটি সরিয়ে পুলিশ ফাঁড়িতে এনে রাখা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *