সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / ভাটিয়ারী থেকে দেড় কেজি হেরোইন উদ্ধার করেছে বিজিবি

ভাটিয়ারী থেকে দেড় কেজি হেরোইন উদ্ধার করেছে বিজিবি

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
চট্টগ্রামের সীতাকুণ্ডের ভাটিয়ারী ইউনিয়নের ভাটিয়ারী এলাকা টাস্কফোর্সের অভিযানে দেড় কেজি হেরোইন উদ্ধার করেছে বিজিবি। আজ রবিবার (৯ জুলাই) দুপুরে দিকে ঢাকা থেকে ছেড়ে আসা হানিফ পরিবহন একটি বাসে বিজিবির দুটি প্রশিক্ষিত কুকুর অভিযান চালিয়ে আনুমানিক দেড় কোটি টাকা ছোট ছোট ৯টি পলি প্যাকেট হেরোইন উদ্ধার করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহাদাত হোসেন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা।

জানা যায়, আজ রবিবার সকালে ঢাকা থেকে হানিফ পরিবহন গাড়িটি ছেড়ে আসে। বিশেষ সুত্রে বিজিবি জানতে পারে চট্টগ্রাম শহরে হেরোইন আসছে।রবিবার দুপুরের দিকে বিজিবি সদস্যরা ভাটিয়ারী এলাকায় সংকেত দিলে চালক গাড়িটি থামান। এসময় বাসে তোলা হয় বিজিবির দুটি প্রশিক্ষিত কুকুর। কুকুর দুটি তল্লাশি করে দেখিয়ে দেয় মাদকের অবস্থান, কিন্তু সেটা কোনো যাত্রীর ব্যাগ, তা বের করা যায়নি। এই সময় গাড়ির তিন যাত্রী, গাড়ির ড্রাইভার,সুপার ভাইজার ও হেলপারসহ ছয় জনকে আটক করেন। এর আগে গত দেড় মাসে পাঁচ কেজি হেরোইন উদ্ধার করেছিল বিজিবির এই দল। দেড় মাসের ব্যবধানে হেরোইনের আরও একটি বড় চালান ধরা পড়লো।

চট্টগ্রাম অঞ্চলের বিজিবি ৮-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাহেদ মিনহাজ সিদ্দিকী বলেন, ঢাকা থেকে বাসটি চট্টগ্রামের উদ্দেশে ছাড়ার সময় তাঁরা হেরোইনের চালানের খবর পান। তাঁরা বিশেষ প্রশিক্ষিত কুকুরের মাধ্যমে যাত্রীর ব্যাগ থেকে হেরোইনগুলো উদ্ধার করেন। তবে জিজ্ঞাসাবাদের পরও গাড়িতে থাকা যাত্রীদের কেউ হেরোইনের বিষয়ে স্বীকার করেননি।

উপজেলা নির্বাহী অফিসার শাহাদাত হোসেন বলেন, আজকে আমরা যৌথ অভিযানে প্রায় দেড় কেজি হেরোইন আটক করি। আমরা সন্দেহভাজন তিন যাত্রী, গাড়ির ড্রাইভার, সুপার ভাইজার ও হেলপারসহ ছয়জনকে আটক করেছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শেষে যদি সন্দেহ হয় তাহলে তাদেরকে গ্রেপ্তার দেখাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *