সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে শিবির নেতা শাহজাহান হত্যা মামলার পালাতক আসামী দুলাল দে র‌্যাবের হাতে আটক

সীতাকুণ্ডে শিবির নেতা শাহজাহান হত্যা মামলার পালাতক আসামী দুলাল দে র‌্যাবের হাতে আটক

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ

সীতাকুন্ড থানার আলোচিত ও চাঞ্চল্যকর শাহজাহান হত্যা মামলার গ্রেফতারী পরোয়ানা ভুক্ত পলাতক আসামী দুলাল চন্দ্র দে দীর্ঘ ২৪ বছর পলাতক থাকার পর র‌্যাব-৭, চট্টগ্রাম কর্তৃক আটক হয়েছে।
সাবেক শিবির নেতা এডঃ আশরাফ হোসাইন জানান ১৯৯৬ সালে সীতাকুণ্ড ডিগ্রি কলেজের মেধাবী ছাত্র শিবির নেতা শাহাজাহান কে অমানবিক নির্যাতন করে হত্যা করেছে সন্ত্রাসী দুলাল গংরা। তারা তখন শিবির নেতা শাহজাহান যখন তাদের নির্যাতনে মৃত্যুর জন্য ছটফট করছিল তখন ঐ সন্ত্রাসীরা তার মুখে প্রশ্রাব করে দেয়।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সূত্রে জানতে পারে যে, চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানার আলোচিত শাহজাহান হত্যা মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক প্রধান আসামী দুলাল চন্দ্র দে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন মহাদেবপুর এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল গত ০৬ জুলাই ২০২৩ ইং তারিখে বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী দুলাল চন্দ্র দে, পিতা-সুনীল চন্দ্র দে, সাং-মহাদেবপুর, থানা-সীতাকুন্ড, জেলা-চট্টগ্রামকে আটক করতে সক্ষম হয়।
পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে শাহজাহান হত্যা মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি মর্মে স্বীকার করে।
গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *