সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / মাওলানা মুহাম্মদুর রহমান কমপ্লেক্সে কে.এম ওয়াহেদীকে সংবর্ধনা

মাওলানা মুহাম্মদুর রহমান কমপ্লেক্সে কে.এম ওয়াহেদীকে সংবর্ধনা

জাহেদুল আনোয়ার চৌধুরী
সীতাকুণ্ড টাইমস ঃ

মাওলানা মুহাম্মদুর রহমান কমপ্লেক্সের পৃষ্ঠপোষক এ.কে এম ওয়াহেদীকে সংবর্ধনা দেওয়া হয়েছে। আজ শনিবার সকালে সীতাকুণ্ড পৌরসদর ১নং ওয়ার্ড বটতল  মাওলানা মুহাম্মদুর রহমান কমপ্লেক্সের সভাপতি মোঃ শাহ আলমের সভাপতিত্বে 

সংবর্ধনা সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আ.ম.ম দিলসাদ। তিনি বলেন,”মুহাম্মদ হুজুর ছিলেন প্রখ্যাত আলেমেদ্বীন অলিয়া কামেল। জীবদ্দশায় উনি অনেক মসজিদ মাদ্রাসা প্রতিষ্ঠা করেছেন। উনার এই মসজিদ মাদ্রাসার কারণে পাহাড়ের এলাকায়ও আলোকিত করেছে। বহু লোক এখানে নামাজ আদায়সহ দ্বিনি কাজ আসেন। আজকে কে.এম ওয়াহিদী মহোদয়ের অবদানে এই কমপ্লেক্সের প্রথমতলা নির্মিত হয়েছে। চালু হয়েছে হিফজ্ খানাও। কমপ্লেক্সের পক্ষ থেকে ওয়াহিদী সাহেবকে সংবর্ধনা দিচ্ছে। এটা খুব ভালো দিক। এসব সংবর্ধনা ও সম্মানিত করার কারণে অন্যরাও এসব মহৎ কাজে উৎসাহিত হবে। আমি প্রথম এসেছি, জেলা পরিষদের পক্ষ থেকে দুই লক্ষ টাকা অনুদান প্রদান করবো। বর্তমান সরকার ইসলাম বান্ধব। দেশের যত মসজিদ মাদ্রাসা এমপিভুক্ত, বেশিরভাগই বর্তমান আওয়ামী লীগ সরকারের সময় হয়েছে। আমি আপনাদের পাশে সব সময় থাকবো।”

মুহাম্মদিয়া বার্ষিক ইছালে সওয়াব কমিটির সাধারণ সম্পাদক একরামুল হকের পরিচালনায় সংবর্ধিত অতিথি ছিলেন আমেরিকা প্রবাসী ও বহু দ্বীনি প্রতিষ্ঠানের কর্ণধার এ.কে এম ওয়াহেদী। তিনি বলেন,আমি খুবই সাধারণ একজন মানুষ। আজ আমাকে আপনারা যে সম্মান দেখিয়েছেন সত্যিই আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ। আমার জীবদ্দশায় আল্লাহ যাতে হুজুরের খেদমতে আমাকে নিয়োজিত রাখেন এই দোয়া আপনাদের কাছে কাম্য।”

বিশেষ অতিথি ছিলেন সীতাকুণ্ড সমিতির সাবেক সভাপতি লায়ন গিয়াস উদ্দিন,পন্হিছিলা মাদ্রাসা গভর্নিং বডি সাবেক সভাপতি  লায়ন ইউসুফ শাহ,সাংবাদিক জাহেদুল আনোয়ার চৌধুরী,লায়ন মোহাম্মদ শাহজাহান,জয়নাল আবেদীন,মাদ্রাসা সুপার মাওলানা শফিক উল্লাহ,স্থানীয় কাউন্সিলর আনোয়ার হোসেন,সাবেক কাউন্সিলর সেলিম উদ্দিন ও   সদস্য তাজবি। এ সময় হুজুরের শত শত ভক্ত অনুরাগী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *