সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড স্রাইন কমিটির নির্বাচন অনুষ্ঠিত,শ্যামল দত্ত সভাপতি-চন্দন দাশ সম্পাদক

সীতাকুণ্ড স্রাইন কমিটির নির্বাচন অনুষ্ঠিত,শ্যামল দত্ত সভাপতি-চন্দন দাশ সম্পাদক

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ

সনাতন ধর্মাবলম্বীদের হাজারো বছরের ঐতিহ্যবাহী চন্দ্রনাথধাম (কাঞ্চননাথ-চন্দ্রনাথ-আদিনাথ) স্রাইন কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে দৈনিক ভোরের কাগজের সম্পাদক ও জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত সভাপতি ও চট্টগ্রাম আইনজীবি সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট চন্দন দাশ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।
কমিটির নির্বাচিত অন্যরা হলেন,সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট অপূর্ব কুমার ভট্টাচার্য,সহ-সভাপতি অ্যাডভোকেট তাপস রক্ষিত,সহ-সম্পাদক প্রণব কুমার দে ও সুব্রত চক্রবর্তী সৌমিত্র। শনিবার সন্ধ্যা সাতটায় চট্টগ্রামের জেলা জজ এর সম্মেলন কক্ষে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে প্রধান নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন চট্টগ্রাম (১ম) আদালতের যুগ্ম জেলা ও দায়রা জজ মো.খায়রুল আমিন। এছাড়াও নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন চট্টগ্রামের ( রাঙ্গুনিয়া) সিনিয়র সহকারী জজ ও স্রাইন কমিটির সদস্য মিসেস জয়ন্তী রানী রায়,কক্সবাজারের সিনিয়র সহকারী জজ ও স্রাইন কমিটির সদস্য মিসেস মৈত্রী ভট্টাচার্য ।
নির্বাচন শেষে প্রধান নির্বাচন কমিশনার চট্টগ্রাম (১ম) আদালতের যুগ্ন জেলা ও দায়রা জজ মো.খায়রুল আমিন ঘোষণা করে জানান ,নির্বাচনে দৈনিক ভোরের কাগজ পত্রিকার সম্পাদক শ্যামল দত্ত সভাপতি ও অ্যাডভোকেট চন্দন দাশ সম্পাদক সহ অন্যান্যরা নির্বাচিত হয়েছে। নির্বাচিত এ কমিটি ১৬ জানুয়ারী ২০২৪ থেকে ১৫ জানুয়ারী ২০২৯ সাল পর্যন্ত মোট পাঁচ বছর দায়িত্ব পালন করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *