সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / মিরসরাইয়ের বিমান বাহিনীর বিকল হেলিকপ্টার কৃষি জমিতে

মিরসরাইয়ের বিমান বাহিনীর বিকল হেলিকপ্টার কৃষি জমিতে

সিীতাকুন্ড টাইমসইলিয়াছ রিপন,মিরসরাই,২১জুলাই(সীতাকুন্ড টাইমস)- :
বাংলাদেশ বিমান বাহিনীর একটি হেলিকপ্টার বিকল হয়েছে চট্টগ্রামের মিরসরাইয়ের আকাশ পথে। হেলিকপ্টারটি দ্রæত কৃষি জমিতে অবতরণ করেছে। এতে অক্ষত রয়েছেন পাইলট , কো-পাইলট এবং ফ্লাইট ইঞ্জিনিয়ার। মঙ্গলবার সাড়ে তিনটার দিকে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পূর্ব দুর্গাপুর গ্রামের কৃষি জমিতে হেলিকপ্টারটি জুরুরী অবতরণ করা হয়।

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়া আহম্মদ সুমন, জোরারগঞ্জ থানার ওসি (তদন্ত) রিয়াদ মাহমুদ, দুর্গাপুর ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম খোকা দ্রæত ছুটে যান।

তাৎক্ষণিক স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার কাজ শুরু হয় বাংলাদেশ বিমান বাহিনীর উইং কমান্ডার ফরহাদ হোসেন মাহমুদ বলেন, ৪১১ নম্বর হেলিকপ্টারটি ঢাকা থেকে চট্টগ্রাম যাচ্ছিল। মিরসরাইয়ের দুর্গাপুর এলে যান্ত্রিক ত্রæটির কারণে বিকল হয়ে যায়।

ভেতরে পাইলট , কো-পাইলট এবং ফ্লাইট ইঞ্জিনিয়ার ছিল। কারো কোন ক্ষতি হয়নি। পরে উদ্ধারকারী বেল হেলিকপ্টারে ১২জনের বিমান বাহিনীর একটি টিম স্থানীয়দের নিয়ে উদ্ধার তৎপরাতা শুরু করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়া আহম্মদ সুমন জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হেলিকপ্টারটি উদ্ধার করা হয়। পরে গন্তব্যস্থলের উদ্দেশ্যে উড্ডয়ন করে হেলিকপ্টারটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *