সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / মিরসরাই আওয়ামীলীগ নেতার বাড়িতে আগুন,নিহত১ আহত৩

মিরসরাই আওয়ামীলীগ নেতার বাড়িতে আগুন,নিহত১ আহত৩

টাইমসনিজস্ব প্রতিবেদক,১ফেব্রুয়ারী(সীতাকুণ্ড টাইমস)::
মিরসরাইয়ে দুর্বৃত্তদের দেয়া আগুনে দগ্ধ হয়ে মারা গেছেন মো. মহিউদ্দিন (৩৫) নামের এক স্বেচ্ছাসেবক লীগের নেতা। এসময় দগ্ধ হয়েছেন নিহততের বড় ভাইসহ আরও তিনজন। আগুনে পুড়ে গেছে পুরো বসতঘর। এতে প্রায় দশ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানায় পুলিশ। গতকাল শনিবার রাত ১২টার দিকে উপজেলার হাইদকান্দি জগদ্বীশপুর গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত মো. মহিউদ্দিন মিরসরাই হাইদকান্দি ইউনিয়নের জগদ্বীশপুর গ্রামের এতিম আলীর পুত্র।
চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক পঙ্কজ বড়ুয়া বলেন, মিরসরাইয়ে দুর্বৃত্তদেরর দেয়া আগুনে দগ্ধ হয়ে মারা গেছেন মো. মহিউদ্দিন নামের এক ব্যক্তি। আগুনে দগ্ধ নিহতের বড় ভাই মোঃ শাহাজাহান বাবুল, মো. মোস্তাফিজুর রহমান রাজীব(২২) ও মো. হারুনকে (৪৫) উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহততের বড় ভাই প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন বলে জানান তিনি।

মিরসরাই থানার অফিসার ইন-চার্জ (ওসি) ইমতিয়াজ এম কে ভূইয়া বলেন, শনিবার রাতের আধারে আনুমানিক ১২টারদিকে মিরসরাই হাইতকান্দি এলাকায় জগদ্বীশপুর গ্রামে এক স্বেচ্ছাসেবক লীগের বাড়িতে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। এসময় ঘরের মধ্য থেকে বের হতে না পেরে স্বেচ্ছাসেবক লীগ কর্মী মো. মহিউদ্দিন ঘটনাস্থলেই আগুনে পুরে মারা যায়। এ ঘটনায় নিহতের বড় ভাই মো. শাহজাহানসহ পরিবারের আরও দুই সদস্য আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে চমেক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আগুনে পুরে ঘরের প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে ।

তিনি আরও জানান, এ ব্যাপারে মিরসরাই থানায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সাথে জড়িতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।
নিহত মহিউদ্দিন এর জানাযা বিকালে নিজ বাড়ীতে সম্পন্ন হয়েছে। স্থানীয় সূত্রে জানাযায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *