সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / যুবলীগ নেতার স্ত্রীর শ্লিতাহানীর চেষ্ঠায় থানায় অভিযোগ সীতাকুন্ড পৌর ওয়ার্ড আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে

যুবলীগ নেতার স্ত্রীর শ্লিতাহানীর চেষ্ঠায় থানায় অভিযোগ সীতাকুন্ড পৌর ওয়ার্ড আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদক,৮নভেম্বর (সীতাকুণ্ড টাইমস) –
সীতাকুণ্ড পৌর যুবলীগ নেতার স্ত্রীকে শ্লীতাহানির চেষ্ঠায় সীতাকুণ্ড মডেল থানায় ওয়ার্ড আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে সীতাকুণ্ড মডেল থানায় অভিযোগ করেছে। সীতাকুণ্ড মডেল থানার এসডিআর নং ১৬৭১।

গত ৭ নভেম্বর বাদী রাশেদা আখতার সীতাকু- মডেল থানায় এ অভিযোগ করে। অভিযোগ সূত্রে জানা যায় গত ৭নভেম্বর দুপুরে রাশেদা আক্তারের উত্তর ইয়াকুব নগরস্থ বাড়িতে কেউ না থাকায় উত্তর ইয়াকুব নগরের ইউনুচ মিয়া,হেলাল উদ্দিনসহ ৪/৫জনের একটি গ্রুপ অতর্কিত হামলা করে বাড়ির পেছনে সীমানা ভেঙ্গে ফেলে। এসময় রাশেদা আক্তার এগিয়ে গেলে তখন তার উপর হামলা চালায়। এসময় তার চিৎকারে পাশ্ববর্তী মানুষ এগিয়ে আসলে পালিয়ে যায় হামলা কারীরা। রাশেদা আখতার জানায় এসময় হামলাকারীরা তার গায়ে হাত তোলে শ্লীতাহানির চেষ্ঠা করে এবং তার গলায় থাকা স্বর্ণালংকার নিয়ে যায়।

সীতাকুণ্ড পৌরসদরের ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রাশেদার স্বামী মোঃ জসিম উদ্দিন জানায় স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি ভূমিদস্যু ইউনুচ মিয়া প্রকাশ হেঞ্জু আমার অনুপস্থিতে আমার বাড়িতে হামলা চালিয়ে জায়গা দখলের চেষ্ঠা চালায়। আমার স্ত্রী রাশেদা আখতার বাধা দিতে গেলে তার উপর হামলা করে এবং শ্লিতাহানীর চেষ্ঠা চালায়। তিনি আরও জানায় ইউনুচ মিয়ার বিরুদ্ধে এর পূবেও স্থানীয় আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগের পক্ষ থেকে উপজেলা আওয়ামীলীগকে সরকারী গাছ কাটা,দলের নাম ভাঙ্গিয়ে বিভিন্ন অপকর্মের অভিযোগ করা হয়েছে। তার অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পরেছে। এদিকে অভিযুক্ত ইউনুচ প্রতিবেদককে জানান তার বিরুদ্ধে ষড়যন্ত্র করে থানায় অভিযোগ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *