সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সাংবাদিকদের পিতা-মাতার মৃত্যুতে সাপ্তাহিক সীতাকুণ্ড পত্রিকার আয়োজনে স্মরণসভা ও দোয়া মাহফিল

সাংবাদিকদের পিতা-মাতার মৃত্যুতে সাপ্তাহিক সীতাকুণ্ড পত্রিকার আয়োজনে স্মরণসভা ও দোয়া মাহফিল

এম কে মনির,সীতাকুণ্ড টাইমসঃ

সীতাকুণ্ডে কর্মরত সাংবাদিক সাপ্তাহিক সীতাকুণ্ড পত্রিকার প্রধান সম্পাদক খায়রুল ইসলাম এর মাতা, সম্পাদক ও প্রকাশক সুলাইমান মেহেদী হাসান, বার্তা সম্পাদক কামরুল ইসলাম, সহ সম্পাদক রায়হান উজ জামান নাহিদ, দৈনিক নয়া দিগন্ত পত্রিকার সীতাকুণ্ড প্রতিনিধি নজরুল ইসলামএর পিতা ও সময়ের আলো পত্রিকার সীতাকুণ্ড প্রতিনিধি মেসবাহ খালেদ এর মাতার মৃত্যুতে সাপ্তাহিক সীতাকুণ্ড পত্রিকার আয়োজনে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২ অক্টোবর শুক্রবার সন্ধ্যায় পৌর সদরস্থ এস কে সুইটসে এ কর্মসূচী অনুষ্ঠিত হয়। এসময় সাপ্তাহিক সীতাকুণ্ড পত্রিকার উপদেষ্টা লায়ন ইঞ্জিনিয়ার কামরুদ্দোজার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম ওয়াহিদী। সাপ্তাহিক সীতাকুণ্ড পত্রিকার উপদেষ্টা সাংবাদিক জাহাঙ্গীর আলম বিএসসির সঞ্চালনায় এতে প্রধান আলোচক ছিলেন সীতাকুণ্ড কামিল এম এ মাদ্রাসা মসজিদের খতিব মাওলানা আনোয়ার হোসেন।এতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন,দৈনিক ভোরের কাগজ পত্রিকার সাংবাদিক খায়রুল ইসলাম, সীতাকুণ্ড প্রেস ক্লাবের সদস্য ও দৈনিক ইত্তেফাকের সীতাকুণ্ড প্রতিনিধি দিদার হোসেন টুটুল,দিশারি ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সাপ্তাহিক সীতাকুণ্ড পত্রিকার উপদেষ্টা লায়ন এডভোকেট সরোয়ার হোসাইন লাভলু, সাপ্তাহিক সীতাকুণ্ড পত্রিকার বার্তা সম্পাদক ও সিপ্লাস টিভির সীতাকুণ্ড প্রতিনিধি সাংবাদিক কামরুল ইসলাম দুলু,সহ সম্পাদক রায়হান উজ জামান চৌধুরী নাহিদ,সাবেক মেম্বার শাহ আলম।

উক্ত স্মরণসভায় আরো উপস্থিত ছিলেন, সাংবাদিক মুসলেহ উদ্দিন, সীতাকুণ্ড যুব উন্নয়ন ফাউন্ডেশন এর সভাপতি সাংবাদিক এম কে মনির ,সাপ্তাহিক সীতাকুণ্ডের সাহিত্য সম্পাদক কবি বাসু দেব নাথ,প্রথম প্রহর ফাউন্ডেশনের সভাপতি মোঃজিল্লুর রহমান শিবলী, ডিজেবিলিটি ডেভেলপমেন্ট ফোরামের প্রধান নির্বাহী ইলিয়াস ভূইয়্যা,আলো মানবিক উন্নয়ন সংগঠনের সভাপতি হারুন উর রশীদ ভূইয়্যা,সাধারণ সম্পাদক মোঃসাদেক,সাপ্তাহিক সীতাকুণ্ডের পাঠক জামশেদ আলম।

এসময় বক্তারা বলেন, মাতাপিতার দোয়া কামনায় এ ধরণের আয়োজন নিশ্চতভাবে সুসন্তানের লক্ষণ।মা ও বাবার স্মরণে এমন দোয়া মাহফিল খুব কমই হয়ে থাকে।সাংবাদিকদের মা বাবার জন্য দোয়া মাহফিল অনুষ্ঠানটি প্রশংসার দাবিদার।এসময় প্রধান আলোচক মাওলানা আনোয়ার হোসেন বলেন,কোন ব্যক্তি মারা যাওয়ার পর তার সকল আমলের দরজা বন্ধ হয়ে যায়। শুধুমাত্র তিনটি আমল খোলা থাকে।তার মধ্যে সুসন্তানের দোয়া অন্যতম।সন্তান যদি খাস দিলে মা বাবার জন্য দোয়া করেন মহান আল্লাহ রাব্বুল আলামিন তা কবুল করবেন।

মিলাদ মাহফিলে সীতাকুণ্ডের ৫ সাংবাদিকের পিতা ও মাতার জন্য দোয়া করা হয়। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন প্রধান আলোচক মাওলানা আনোয়ার হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *