সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সাংবাদিক মাহবুবুর রহমান পলাশ এর পিতার মৃত্যু|| সীতাকুন্ড সাংবাদিক নেতৃবৃন্দের শোক

সাংবাদিক মাহবুবুর রহমান পলাশ এর পিতার মৃত্যু|| সীতাকুন্ড সাংবাদিক নেতৃবৃন্দের শোক

picনিজস্ব প্রতিনিধি,২৭মে(সীতাকুন্ড টাইমস)- :::
দৈনিক যুগান্তর ও আজাদী প্রতিনিধি, পাক্ষিক খবরিকা সম্পাদক মাহবুবুর রহমান পলাশ এর বাবা, মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আবদুস সাত্তার (৭০) ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজিউন)।
সোমবার (২৫ মে) রাত প্রায় ১১টা ৪৫ মিনিটে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি স্ত্রী, ১ পুত্র, ২ কন্যা, নাতী-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার (২৬ মে) বাদ জোহর জানাযা শেষে তাঁকে দাফন করা হয়। এর আগে প্রশাসনের পক্ষ থেকে গার্ড অফ অনার প্রদান করেন মিরসরাইয়ের সহকারী কমিশনার (ভূমি) ফজলে এলাহী অলি।

মুক্তিযোদ্ধা আবদুস সাত্তারের জানাযার নামাজে উপস্থিত ছিলেন মিরসরাই কলেজের অধ্যক্ষ মোহাম্মদ শরীফ, উপাধ্যক্ষ আতিকুল ইসলাম লতিফী, মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ এমএকে ভূইয়া, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কবির আহাম্মদ, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ, মঘাদিয়া ইউনিয়নের চেয়ারম্যান শাহীনুল কাদের চৌধুরী, চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি ৩ এর প্রতিষ্ঠাতা সভাপতি ও উপজেলা ক্যাব এর সভাপতি মো. শাহ আলম, মিরসরাই প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মনজুরুল কাদের চৌধুরী ও সম্পাদক আজিজুর রহমান, সাংবাদিক পলাশের আত্মীয়-স্বজন, উপজেলার রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ, শিল্প সাহিত্য কর্মী, গন্যমান্য ব্যাক্তিবর্গ ও এলাকাবাসী।

মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আব্দুস সাত্তারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. গিয়াস উদ্দিন, মিরসরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান, মিরসরাইয়ের উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ইয়াছমিন আক্তার কাকলী, সমাজসেবা কর্মকর্তা জসীম উদ্দিন, মিরসরাই শিক্ষা ও স্বাস্থ্য উন্নয়ন ফোরামের আহবায়ক প্রফেসর ডা. মো. জামসেদ আলম, চট্টগ্রাম উত্তর জেলা জাসাসের সাধারণ সম্পাদক শাহীদুল ইসলাম চৌধুরী, উপজেলা বিএনপি’র আহ্বায়ক নুরুল আমিন, সদস্য সচিব সালাহউদ্দিন চেয়ারম্যান, মিরসরাই প্রেস ক্লাব, মিরসরাই সাংবাদিক ইউনিয়ন, মিরসরাই রিপোটার্স ইউনিটি, পাক্ষিক খবরিকা ও দুর্বারসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।
এছাড়াও শোক প্রকাশ করেছেন সীতাকুন্ড প্রেসক্লাবের আহ্বায়ক এম হেদায়েত,সীতাকুন্ড প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি সহ অন্যান্য সাংবাদিক নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *