সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সিসিসি উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী ছিল আনন্দ মুখর

সিসিসি উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী ছিল আনন্দ মুখর

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
র‌্যালী, স্বর্ণালী অতীতের স্মৃতিচারণ, বিভিন্ন ব্যাচের প্রাক্তনদের আড্ডা, হৈ হুল্লুড় আর সাংস্কৃতিক পরিবেশনার মধ্য দিয়ে হয়ে গেল সীতাকুণ্ডের ঐতিহ্যবাহী চিটাগং কেমিক্যাল কমপ্লেক্স (সিসিসি) উচ্চ বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী। প্রতিষ্ঠার ৫০ বছর পূর্তি উপলক্ষে বর্ণাঢ্য আয়োজন করে সিসিসি উচ্চবিদ্যালয় সুবর্ণজয়ন্তী উদযাপন পরিষদ ২০২০।

‘এসো স্মৃতির অঙ্গণে, মিলি প্রীতির বন্ধনে’ এই শ্লোগানে শনিবার (২৫ জানুয়ারি) সকালে বেলুন উড়িয়ে দিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। এর পর স্কুল প্রাঙ্গণ থেকে শুরু হয় বর্ণাঢ্য র‌্যালী। প্রায় আধা কিলোমিটার মহাসড়ক প্রদক্ষিণ করে শেষ হয় স্কুল প্রাঙ্গণে এসে।

এর পর শুরু হয় আলোচনা সভা। স্কুলের প্রাক্তন শিক্ষার্থী ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শিক্ষক সাইফুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসনের সংসদ সদস্য মো. দিদারুল আলম।

সুবর্ণজয়ন্তী উদযাপন পরিষদ ২০২০ এর আহ্বায়ক লায়ন মো.গিয়াস উদ্দিনের সঞ্চলনায় অতিথি হিসাবে আলোচনায় অংশ নেন পরিবেশ ও বন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আহমেদ শামীম আল রাজী, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড.সৈয়দ মো. গোলাম ফারুক, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড চট্টগ্রামের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও সচিব প্রফেসর আবদুল আলীম, সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায়, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি দিদারুল কবির, সিসিসি উচ্চ বিদ্যলয়ের প্রধান শিক্ষক সঞ্জীব কুমার দে।

প্রথম পর্ব শেষে বিকেলের দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত হয় গুণীজন সম্মাননা, স্মৃতিচারণ, র‌্যাফেল ড্র, সঙ্গীত, নৃত্য, আবৃত্তি। আর সাংস্কৃতিক সন্ধ্যায় মেতে উঠেন স্কুলের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী আর শিক্ষকরা।

এতে মিরাক্কেল খ্যাত আরমান এবং সঙ্গীত শিল্পী আকলিমা আকতার মুক্তা’র পরিবেশনা হাজারো দর্শক শ্রোতাদের মুগ্ধ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *