সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুণ্ডে ট্রাকের চাপায় আওয়ামীলীগ নেতাসহ নিহত ৩,আহত ১৯

সীতাকুণ্ডে ট্রাকের চাপায় আওয়ামীলীগ নেতাসহ নিহত ৩,আহত ১৯

সীতাকুণ্ড টাইমস ককককইব্রাহিম খলিল,২৯অক্টোবর(সীতাকুণ্ড টাইমস)- সীতাকুণ্ড শেখপাড়ায় ট্রাকের চাপায় আওয়ামীলীগ নেতাসহ নিহত হয়েছে ২জন। এসময় আহত হয়েছে আরও ৪জন। আজ সকাল সাড়ে সাত টায় পৌরসদরের শেখপাড়া এলাকায় দ্রুত গতিতে আাসা একটি ট্রাক একটি নছিমন(ভটভটি)কে চাপা দেয়। এসময় ঘটনা স্থলেই মারা যায় স্থানীয় মুরাদপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল(৪৩) ও আনোয়ার(৩৪)। আহত হয়েছে আরও ৪জন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সীতাকু- হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হল নুরুল করিম(৩৩),নুরুল আলম (১৫),আশংখাজনক অবস্থায় আছে নচিমনের ড্রাইভার আল আমিন।
ঘটনাস্থাল থেকে সীতাকুন্ড থানার এস আই দুলাল লাশ দুটি উদ্ধার করেছে।

অপরদিকে,বৃহস্পতিবার ভোরে কুমিরা থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া যাত্রীবাহি ৭ নং মেট্রো সার্ভিস উপজেলার ভাটিয়ারী এলাকায় ওভারটেক করার সময় রাস্তার উপর উল্টে যায়। এ সময় বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই হেল্পার শাখাওয়াতের মৃত্যু হয়। এছাড়া মারাত্বকভাবে আহত হয় বাসের ভেতরে থাকা ১৫ জন যাত্রী। দূর্ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার চট্টগ্রামের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেন।

সীতাকুণ্ড থানার অফিসার ইনচার্জ (ওসি) ইফতেখার হাসান বলেন,“দূর্ঘটনায় নিহত আওয়ামীলীগ নেতাসহ দু’জনের লাশ স্থানীয় চেয়ারম্যান অনুরোধে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অপর দূর্ঘটনায় নিহত হেল্পারের লাশ চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *