সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে সিকিউর সিটির ১০ দিন ব্যাপী রেডি দোকান বিক্রয় মেলার উদ্বোধন করল মেয়র বদিউল আলম

সীতাকুণ্ডে সিকিউর সিটির ১০ দিন ব্যাপী রেডি দোকান বিক্রয় মেলার উদ্বোধন করল মেয়র বদিউল আলম

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
সীতাকুণ্ড পৌরসদরের প্রাণ কেন্দ্রে নির্মিত সিকিউরসিটির ১০দিন ব্যাপী রেডি দোকান মেলা আজ বৃহস্পতিবার সকাল ১১টায় উদ্বোধন করেছে সীতাকুণ্ড পৌরসভার মেয়র বীর মুক্তিযুদ্ধা আলহাজ্ব বদিউল আলম। ফিতাকেটে মেলা উদ্বোধনের সৃয় মেয়র বলেন পৌরসদের এটি মডেল অত্যাধুনিক শপিং কমপ্লেক্স হবে। এটি উদ্বোধনের পর একজন কাস্টমার তার চাহিদা মত মালামাল ক্রয় করতে পারব। আমরা পৌরসভা থেকে সকল প্রকার সহযোগিতা করে যাচ্ছি।
উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহাদাত হোসেন বলেন সীতাকুণ্ডে এই শপিং কমপ্লেক্সটি চালু হলে সীতাকুণ্ডের মান ও মূল্যবোধ বৃদ্ধিপাবে। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী, সাধারণ সম্পাদক লিটন চৌধুরী, সীতাকুণ্ড পৌর দোকান মালিক সমিতওর সভাপতি রেজাউল করিম বাহার,সেক্রেটারি বেলাল হোসেন।

গ্রাম হবে শহর সরকারের এই ভিশনকে সামনে রেখে সীতাকুণ্ড পৌরসরের প্রাণ কেন্দ্রে আধুনিক শপিং কমপ্লেক্স সিকিউরসিটি নির্মিত হচ্ছে।
আজ ৯ডিসেম্বর বৃহস্পতিবার থেকে ১০দিন ব্যাপী চলবে রেডি দোকান বিক্রয় মেলা। মেলা।
বক্তব্য রাখতে গিয়ে সিকিউর প্রপার্টি ম্যানেজমেন্ট লিঃ এর চেয়ারম্যান মোঃ মোরশেদুল হাসান বলেন ৬তলা বিশিষ্ট এই শপিং কমপ্লেক্সটি ইতি মধ্যে প্রায় ৭০℅ কাজ শেষের পথে। আগামী এক দেড় বছরের মধ্যে কাজ সমাপ্তি করে শপিংমলটি উদ্বোধন করব। ইতিমধ্যে সাফ কবলায় ৮০% বিক্রি হয়েছে। আগামী ১০দিন ব্যাপী মেলায় বাকী রেডি দোকানগুলো বুকিং হবে ইনশাল্লাহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *