সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে হযরত পন্হিশাহ (রঃ) কমপ্রেক্সের পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

সীতাকুণ্ডে হযরত পন্হিশাহ (রঃ) কমপ্রেক্সের পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

দিদার হোসেন,সীতাকুণ্ড টাইমস ঃ
সীতাকুণ্ডে হযরত পন্হিশাহ (রঃ) কমপ্রেক্সের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সুশিক্ষা হচ্ছে দেশের নেতৃত্ব গড়ে উঠার একমাত্র পন্হা বলে উপজেলা শিক্ষা অফিসার অভিহিত করেছেন।

জানা যায়,আজ সোমবার সকাল ৮টা থেকে জোড়ামতল হযরত পন্হিশাহ (রঃ) কমপ্রেক্স প্রাঙ্গনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সভাপতি এবং পন্হিশাহ কমপ্রেক্সের পরিচালক মাওলানা মুসলেহ উদ্দিন খালেদের সভাপতিত্বে ও মাদ্রাসার শিক্ষক মোঃ মসিউর রহমানের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ নুরুচ্ছোফা,প্রধান বক্তা সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি সুব্রত চক্রবর্তী সৌমিত্র, বিশেষ অতিথি আমেরিকা প্রবাসী আবুল খায়ের মোহাম্মদ ওয়াহেদী,প্রেসক্লাবের সেক্রেটারী লিটন কুমার চৌধরী,সাংবাদিক আব্দুল্লাহ আল ফারুক, সাংবাদিক মীর মোঃ দিদারুল হোসেন টুটুল,সাংবাদিক কামরুল ইসলাম দুলু এবং বিভিন্ন মাদ্রাসার প্রতিনিধিগণ ও অভিভাবকবৃন্দ।
প্রধান অতিথি শিক্ষা অফিসার নুরুচ্ছাফা বলেন, আমাদের ছাত্রছাত্রীদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে।কারণ ছাত্রছাত্রীরা সুশিক্ষায় গড়ে উঠলে তারা বড় হয়ে দেশের জন্য ভাল নেতৃত্ব দিতে পারবে।এরা সুশিক্ষায় গড়ে না উঠলে দেশের জন্য বা বিভিন্ন স্তরে যোগ্য নেতৃত্ব দিতে পারবে না।
প্রধান বক্তা প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র তার বক্তৃতায় ছাত্রছাত্রীদের অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, ধর্মের মধ্যে আছে কোমলমতিদেরকে ন্যায়নীতি ও নীতি নৈতিকতা শিক্ষানো।কারণ এখন থেকে এদেরকে এভাবে গড়ে তুলতে না পারলে তারা আস্তে আস্তে ছোট খাটো অপরাধে জড়িয়ে বড় হয়ে মাদকের দিকে ধাবিত হবে।তাই অভিভাবকদের উচিত হবে এখন থেকে আপনাদের ছেলে মেয়েদের সঠিক ভাবে গড়ে তোলা।
বিশেষ অতিথি বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের বলেন, আমি এত বড় অনুষ্ঠান দেখে অবাক হয়েছি হযরত পীর পন্হিশাহ (রঃ) এর ছোট্ট একটি হেফজখানা থেকে আজ বিশাল একটি প্রতিষ্ঠানে পরিনত হয়েছে।তাই এই প্রতিষ্ঠানেরর লেখাপড়ার উত্তরোত্তর উন্নতি বৃদ্ধির জন্য আমার পক্ষে যতটুকু সম্ভব সব ধরনের সহযোগিতা করে যাব ইনশাল্লাহ। বিশেষ অতিথি প্রেসক্লাব সেক্রেটারী লিটন বক্তব্যে বলেন,এত সুন্দর আয়োজনে আমাকে অভিভূত করেছে।কারণ সেই সকাল ৮টা থেকে ছাত্রছাত্রী ও অভিভাবকরা ধর্য্য ধরে বসে আছেন।তেমনি আপনাদের ছেলে মেয়েদেরকেও ধর্য্যের সহিত রাতে লেখাপড়ায় তাদেরকে মনযোগী করার জন্য খেয়াল রাখবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *