সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুণ্ডে ৪সন্তানের জননীর আত্মহত্যা

সীতাকুণ্ডে ৪সন্তানের জননীর আত্মহত্যা

নাছির উদ্দিন শিবলু,৩ ফেব্রুয়ারী(সীতাকুণ্ড টাইমস)-
সীতাকুণ্ড মুরাদপুর ৪ সন্তানের জননী গলায় ফাঁস খেয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে। মঙ্গলবার দিবাগত রাত সীতাকুণ্ড মুরাদপুর ইউনিয়নের পূর্বমুরাদপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শান্তি রানি দেবী (৪৫) চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উত্তর কাট্টলীর ১১ নাথ পাড়ার রাজেন্দ্র প্রসাদ চৌধুরীর মেয়ে। তার সংসারে ২ ছেলে ও ২ মেয়ে রয়েছে।
জানাযায়, দীর্ঘদিন ধরে সংসারের বিভিন্ন বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ চলে আসছিল। ঘটনার দিন রাতেও ঝগাড়া-বিবাদ হওয়ার পর খাবার খেয়ে ছেলে সন্তান নিয়ে ঘুমাতে যায় তারা। রাত অনুমানিক ৩টার দিকে স্ত্রীকে বিছানায় দেখতে না পেয়ে স্বামী ও দেবর খোজাখোজি করে ঘর থেকে বের হয়। এক পর্যায়ে বাড়ির পাশে কড়াই গাছের সাথে ভাবীর ঝুলন্ত দেহ দেখতে পায় দেবর হরিদন চন্দ্র নাথ। এ খবর পেয়ে মেম্বার ও স্থানীয় লোকজন ঘটনাস্থলে হাজির হয়। এ সময় পা বাকা অবস্থায় লাশটি গাছের খুব নিচে ঝুলতে থাকায় গৃহবধুকে ফাঁস দিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে এলাকাবসী। কারণ ঝুলন্ত লাশের পায়ের নিচের মাটিতে ফাঁস খাওয়ার কোনো চিহ্ন পাওয়া যায়নি। পরে ঘটানাটি থানাকে অবহিত করা হলে লাশ উদ্ধারে ঘটনাস্থালে পুলিশ হাজির হয়।
নিহতের ছোট ভাই টিটু কান্তি চৌধুরী জানান, সীতাকু- ৪নং মুরাদপুর ইউনিয়নের পূর্ব মুরাদপুর গ্রামের দোয়াজী পাড়ার গোবিন্দ চন্দ্র নাথের ছেলে বজন চন্দ্র নাথের সাথে বোনের বিয়ে হয়। সংসারিক ঝামেলা নিয়ে বোনের সাথে ভগ্নি পতির প্রায় ঝগড়া-বিবাদ হতো। এ পর্যন্ত ৫ বার পরিবারিক শালিশী বৈঠক হয়। কিন্তু হঠাৎ করে বোন কেন গলায় ফাঁস দিয়েছে বলতে পারছি না।
সীতাকু- মডেল থানার এস আই ইকবাল হোসেন জানান, লাশের ময়না তদন্ত করার পর ঘটনার কারন জেনে মামলার প্রস্তুতি নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *