সংবাদ শিরোনাম
Home / জাতীয় / সীতাকুণ্ড-চট্টগ্রাম রুটে আলাদা বাস সার্ভিসের দাবিতে ‘ সীতাকুন্ড সমিতি চট্টগ্রাম ‘’ এর মতবিনিময়

সীতাকুণ্ড-চট্টগ্রাম রুটে আলাদা বাস সার্ভিসের দাবিতে ‘ সীতাকুন্ড সমিতি চট্টগ্রাম ‘’ এর মতবিনিময়

1-1নিজস্ব প্রতিবেদক,২৯সেপ্টেম্বর(সীতাকুন্ড টাইমস)-
সোমবার বেলা ১২ টায় চট্টগ্রাম প্রেসক্লাবে সীতাকুণ্ড সমিতি, চট্টগ্রাম এর উদ্যোগে সীতাকুণ্ড-চট্টগ্রাম রুটে আলাদা বাস সার্ভিসের চালু ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি এনামুল আজিজ চৌধুরী লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সভায় প্রবন্ধ উপস্থাপন করেন বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ ডা. রেজাউল করিম ও চাঁটগার বাণীর পত্রিকার প্রধান সম্পাদক মো. ইউসুফ।

সীতাকুণ্ড – চট্টগ্রাম রুটে আলাদা বাস সার্ভিস চালু, বর্তমানে কুমিরা পর্যন্ত যাতায়াতকারী ৭নং বাসের রুট সীতাকুন্ড পর্যন্ত বর্ধিত করা, বিআরটিসি বাস চালু, হাইচ ও মাইক্রোবাস চালু ডেমো ট্রেন বর্তমানে বিকেল ৪টায় যেটি ফৌজদারহাট পর্যন্ত যায়, তা সীতাকুণ্ড পর্যন্ত করা ইত্যাদি দাবির উপর আলোকপাত করে বক্তব্য রাখেন সীতাকুণ্ড উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এস এম আল মামুন, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আলাউদ্দিন সাবেরী, সিআইডি’র এসপি মো. মোসলেম উদ্দিন, রাজনীতিবিদ একেএম আবু তাহের বিএসসি, সন্তোষ চৌধুরী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রফেসর এ.কে.এম তফজল হক, সীতাকুণ্ড পৌরসভার সাবেক মেয়র আবুল কালাম আজাদ, বাড়বকুণ্ড ইউপি চেয়ারম্যান ছাদাকাত উল্ল্যাহ নিয়াজী, অধ্যাপক নুরুন্নবী, সীতাকুণ্ড বাজার কমিটির সভাপতি নাছির উদ্দিন ভূইঁয়া, সীতাকুণ্ড প্রেসক্লাবের সসভাপতি আব্দুল্লাহ আল কাইয়ুম চৌধুরী, মানিক দেবনাথ, ব্যাংকার আহমেদ সাইফুদ্দিন খালেদ খসরু, সাবেক পুলিশ কর্মকতা অমরেন্দ্র মল্লিক, চট্টগ্রাম শুভপুর বাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক অলি আহমদ প্রমুখ।

সভার প্রস্তাবলী ও সিদ্ধান্তসমূহ নিয়ে সরকারের মানণীয় মন্ত্রী, এম.পি, প্রশাসন এবং সংশ্লিষ্ট বিভাগের যোগাযোগ করার জন্য সিদ্ধান্ত গৃহীত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *