সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড সরকারী উচ্চ বিদ্যালয়ের ৯৬ব্যাচের মিলন মেলা অনুষ্ঠিত

সীতাকুণ্ড সরকারী উচ্চ বিদ্যালয়ের ৯৬ব্যাচের মিলন মেলা অনুষ্ঠিত

সীতাকুণ্ড টাইমস ডেস্ক :: সীতাকুণ্ড সরকারী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের ৯৬ ব্যাচের ছাত্ররা দিনভর হৈ চৈ আর আড্ডায় মেতে উঠেছিল সীতাকুন্ড শংকর মঠের আস্তান বাড়ি প্রাঙ্গন। শনিবার সকাল থেকে সরকারী স্কুলের এসএসসি ব্যাচ ৯৬ সালের মিলন মেলায় জমে উঠে আস্তান বাড়ি। দেশের প্রত্যান্ত অঞ্চলে ছড়িয়ে থাকা পুরোনো বন্ধুদের নিয়ে আয়োজিত হয় মিলন মেলা। স্কুলের বন্ধুদের পরিজনকে মিলন মেলার আয়োজন করে ব্যাচ ৯৬’র মিলন মেলা কমিটি। এ কমিটি আহবায়কের ভূমিকায় দায়ীত্ব পালন করেন নুরুল হায়াত ডালিম। এছাড়া মেলাকে সার্বিক সহযোগীতায় কাজ করে কামরুল, নাছির, মিজান, লাবলু,দুলাল,আলমগীর ও মিঠু।
এ সময় স্কুল বন্ধুসহ পরিবারের সৌজন্যে সকালে রসের পিন্নি দিয়ে শুরু হয় আনন্দ উপভোগের প্রথম ধাপ। এছাড়া আরো আয়োজনে আরো থাকে দুপুরের খাবার, বিকালে ফল উৎসব,খেলা ও নানা খেলাধুলা। সে সাথে ছিল বন্ধুদের একত্রিত দলীয় নৃত্য। মিউজিকের তালে তালে বেতালের নৃত্যে আনন্দ ভাগাভাগি কওে নেয় ব্যাংকা,ব্যাবসয়ী ও ইঞ্জিনিয়্ও বন্ধরা। নৃত্য পরিবেশকারী বন্ধু বাংলাদেশ ব্যাংকের ডেপুটি ডাইরেক্টও পিনু বলেন,‘ জীবনে বন্ধু নিয়ে হাসি-খুশি থাকার আনন্দটা অন্যন্য রকম। স্কুল জীবনের দুষ্টমীর সময়গুলো এখনও মনের মধ্যে নাড়া দেয়। আজ সেই বন্ধুদের সাথে আনন্দ ভাগাভাগি করতে পারার করনে মনে হচ্ছে বহু সুখ একসাথে পেয়েছি। আর এ ধরনের একটি অনুষ্ঠানের আয়োজন করায় আয়োজককারী বন্ধুদের প্রতি কৃতক্ষতা।
মিলন মেলা কমিটির আহবায়ক ডালিম বলেন,‘ মাধ্যমিক জীবন শেষ হয়েছে দীর্ঘ বছর। যে যার মত করে চালিয়ে যাচ্ছে জীবন সংগ্রাম। সেই বন্ধুদের নিয়ে কিছু পার করতে এ আয়োজন। ভবিষ্যতে এ ধরনের আয়োজনের ভাগ দিতে সকল বন্ধুদেও একত্রি করে ভিন্ন ধরনের অনুষ্ঠান হাতে নেয়া হবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *