সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুন্ডে জাহাজ ভাঙা ইয়ার্ডে পেল্ট চাপায় শ্রমিকের মৃত্যু

সীতাকুন্ডে জাহাজ ভাঙা ইয়ার্ডে পেল্ট চাপায় শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি,২৮মে(সীতাকুন্ড টাইমস)-
ভাটিয়ারীতে ফেরদৌস শিপ ব্রেকিং ইয়ার্ডে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ৯টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শ্রমিক এনামুল হক (২৫) ময়মনসিংহ জেলার চরকুমারী উপজেলার ধানী খোলাবদ্ধ ত্রিশালের মোতাহের হোসেনের ছেলে।
জানযায়, জাহাজ ভাঙার কাজ করার সময় পুরাতন জাহাজের একটি প্লেট ছিটকে শ্রমিকের গায়ে পড়ে। ভারী লোহার পাতের নিচে পড়ে থেতলে গেলে ঘটনাস্থলে এ শ্রমিকের মৃত্যু হয়। তবে ঘটনাটি চাপা দিতে মালিক পক্ষ বারবার অস্বীকার করে চলে। পরে পুলিশ মৃত দেহটি উদ্ধার করে মর্গে প্রেরণ করে। এ ঘটনায় ইয়ার্ড মালিকের পক্ষ হতে সীতাকুণ্ড থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়। ফেরদৌস শীপ ইয়ার্ডের ম্যানেজের ইউছুফ ঘটনার বিষয়টি অস্বীকার করে বলেন, প্লেট ছাপা পড়ে শ্রমিকের মৃত্যুর ঘটনাটি মোটেও সঠিক নয়। জাহাজে উঠার সময় সিড়ি থেকে পড়ে গিয়ে গুরুত্বর আহত হওয়ার পর হাসপাতালে তার মৃত্যু হয় বলে তিনি জানান।
সীতাকুন্ড মডেল থানার ওসি ইফতেখার হাসান ইয়ার্ডে শ্রমিকের মৃত্যুর ঘটনাটি স্বীকার করে জানান, ফেরদৌস শীপ ইয়ার্ডে দুর্ঘটনায় আক্রান্ত হয়ে শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় সন্ধ্যা ৭টার সময় মালিক পক্ষের লোকজন এসে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *