সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুন্ডে পিতা পুত্রসহ জামায়াত-শিবিরের ৭ কর্মী গ্রেফতার

সীতাকুন্ডে পিতা পুত্রসহ জামায়াত-শিবিরের ৭ কর্মী গ্রেফতার

পৌর প্রতিনিধি,২৩ আগষ্ট(সীতাকুন্ড টাইমস ডটকম)-
সীতাকুন্ডে আওয়ামীলীগের জনসভার আগের রাত কিছু মুখোশধারীদের হাতে কয়েকটি গাড়ি ভাংচুর হওয়ার পর পুলিশ এবং র‌্যাব সদস্যরা শুক্রবার ভোর রাতে পৌরসদরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘুমন্ত নিরাপরাধ জামায়াত সমর্থিত পরিবার থেকে ৭জনকে গ্রেফতার করেছে বলে জানিয়ে সীতাকুন্ড পৌর আমীর তৌহিদুলহক চৌধুরী। তিনি জানান সীতাকুন্ড পুলিশ আওয়ামীলীগের জনসভার পূর্বে অহেতুক জামায়াতের লোকদের গ্রেফতার করে আওয়ামীলীগের আস্তাবাজন হচ্ছে। সীতাকুন্ডে জামায়াতের ২কমী হত্যার পর মানুষ আওয়ামীলীগের বিরুদ্ধে জনমত তৈরী শুরু করেছে আর পুলিশ যদি গ্রেফতার হয়রানী বন্ধ না করে শান্ত সীতাকুন্ডের পরিস্থিতি অশান্ত হলে তার দায়িত্ব পুলিশ প্রশাসনকে নিতে হবে।
গ্রেফতারকৃতরা হলেন- জামায়াত কর্মী হুমায়ুন কবির(৫৫), তার ছেলে শিবির কর্মী জুয়েল রানা(২২), মোহাম্মদ আনোয়ার হোসেন(২৩), মো.আলম(৫০), মো.নুরউদ্দিন(২৭), নরুল হুদা(২৫) ও মো. আনছার আলী(৩০)।
সীতাকু- থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সামিউল আলম বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সীতাকু- থানায় গাড়িতে অগ্নিসংযোগ ও ভাংচুরের একাধিক মামলা রয়েছে।
এদিকে উপজেলা জামায়াতের সেক্রেটারী মোঃ তাহের পুলিশের বিরুদ্ধে অভিযোগ দিয়ে বলেন দিনদুপুওে জামায়াত নেতাদের কুপিয়ে হত্যা করার ঘটনায় চিহ্নিত আসামীদের গ্রেফতার না করে নিরীহ জামায়াত শিবির কর্মীদের গ্রেফতার অভিযান অব্যাহত রেখেছে। এসব নির্যাতনের প্রতিবাদ জনগন ব্যালটের ম্যাধমে দেওয়ার প্রস্তুতি নিচ্ছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *